36889

মুজিববর্ষ উপলক্ষে সাহেরা নাসির কলেজে বৃক্ষ রোপন

মুজিববর্ষ উপলক্ষে সাহেরা নাসির কলেজে বৃক্ষ রোপন

2020-09-30 12:51:23

লাইভ প্রতিবেদকঃ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী ও মুজিববর্ষ উপলক্ষে মাদারীপুর জেলার শিবচর উপজেলার উত্তর বহেরাতলা ইউনিয়নের সাহেরা নাসির ভোকেশনাল, বিএম ও কৃষি কলেজে বৃক্ষ রোপন কর্মসূচি পালন করা হয়েছে।

করোনা পরিস্থিতিতে স্বাস্থ্যবিধি মেনে ২৮ সেপ্টেম্বর ২০২০ (মঙ্গলবার) এ কর্মসূচি পালন করা হয়। “মুজিববর্ষের আহ্বান, লাগাই গাছ বাড়াই বন” এ প্রতিপাদ্যকে সামনে রেখে সারাদেশে বৃক্ষের চারা রোপণ কর্মসূচির অংশ হিসেবে এ কর্মসূচি পালিত হয়।

বৃক্ষ রোপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শিবচর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ডাক্তার মো. সেলিম ঢালী। বিশেষ অতিথি শিবচর উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক, ও অত্র কলেজের ব্যবস্থাপনা কমিটির সম্মানিত সভাপতি মো. খায়রুজ্জামান খান, কলেজের অধ্যক্ষ গোলাম রসুল (বাবু),শিবচর উপজেলা ছাত্রলীগের সভাপতি মো. রাজিব ঢালী, সাধারণ সম্পাদক আসিফ হোসেন মাদবর সহ ছাত্রলীগ-যুবলীগের নেতৃবৃন্দ। এ সময় সাহেরা নাসির ভোকেশনাল বিএম ও কৃষি কলেজের শিক্ষক ও কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, কলেজ প্রাঙ্গণে আম, জলপাই,কাঠাল আমড়া, আমলকি, বাতাবি লেবুসহ বিভিন্ন ফলদ ও ঔষধি বৃক্ষের চারা রোপণ করা হয়। এ সময় বিশেষ অতিথি অত্র কলেজের ব্যবস্থাপনা কমিটির সভাপতি খায়রুজ্জমান খান রোপিত বৃক্ষসমূহের যথাযথ পরিচর্যার জন্য সংশ্লিষ্টদের নির্দেশনা দেন।

ঢাকা, ৩০ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আইএইচ//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]