31046

বরিশালে কোয়ারেন্টিনে থাকা ৮৯৯ জনকে রিলিজ

বরিশালে কোয়ারেন্টিনে থাকা ৮৯৯ জনকে রিলিজ

2020-03-26 15:47:59

লাইভ প্রতিবেদকঃ করোনা ভাইরাসের সংক্রমণ রোধ করার লক্ষে বরিশাল বিভাগে ২ হাজার ৫৮৬ জনকে হোম কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এদের মধ্যে গত ২৪ ঘণ্টায় নতুন ১১৪ জনকে হোম কোয়ারেন্টিনের আওতায় আনা হয়েছে। কোয়ারেন্টিনে থাকা এইসব ব্যক্তির বেশির ভাগই বিদেশফেরত।

বৃহস্পতিবার স্বাস্থ্য অধিদপ্তরের বরিশাল বিভাগীয় কার্যালয়ের পরিচালক ডা. বাসুদেব কুমার দাস এসব তথ্য নিশ্চিত করে জানান, কোয়ারেন্টিনে অবস্থানরত ব্যক্তিরা অধিকাংশই প্রবাসী। এছাড়াও বরগুনা ও বরিশাল শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে আইসোলেশনে চিকিৎসাধীন থাকা ৪ জনকে রিলিজ করা হয়েছে।

নতুন করে এই ভাইরাসে আক্রান্তের সন্দেহে ভর্তি হয়েছেন আরও দুইজন। তবে বরিশাল বিভাগে এখন পর্যন্ত করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার খবর পাওয়া যায়নি।

বরিশাল বিভাগীয় স্বাস্থ্য অধিদপ্তর সূত্রে জানা যায়, গত ১০ মার্চ থে‌কে এখন পর্যন্ত এই ভাইরাসের কোনো উপসর্গ না পাওয়ায় কোয়ারেন্টিন শেষে ৮৯৯ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। গত ২৪ ঘণ্টায় ১৯৮ জনকে ছাড়পত্র দেওয়া হয়েছে। এছাড়া শের-ই-বাংলা মেডিক্যাল কলেজ হাসপাতালে করোনা সন্দেহে ভর্তি হওয়া দুইজন চিকিৎসা নিয়ে নিজ বাড়িতে ফিরে গেছেন।

ঢাকা, ২৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড

প্রধান সম্পাদক: আজহার মাহমুদ
যোগাযোগ: হাসেম ম্যানসন, লেভেল-১; ৪৮, কাজী নজরুল ইসলাম এভিনিউ, তেজগাঁ, ঢাকা-১২১৫
মোবাইল: ০১৬৮২-৫৬১০২৮; ০১৬১১-০২৯৯৩৩
ইমেইল:[email protected]