Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ২৩শে এপ্রিল ২০২৪, ৯ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাকায় জঙ্গি ছিনতাই: ফের রিমান্ডে ঈদী আমিন রাফি

প্রকাশিত: ৩ ডিসেম্বার ২০২২, ০৩:৪৩

ঢাকায় জঙ্গি ছিনতাই: ফাইল ছবি

লাইভ প্রতিবেদক: রাজধানীর আদালত চত্বরে পুলিশের কাজ থেকে জঙ্গি ছিনতাই মামলার আসামি ঈদী আমিনের ছয়দিন ও মেহেদী হাসান অমি ওরফে রাফির পাঁচদিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। শুক্রবার (২ ডিসেম্বর) রিমান্ড শেষে ঈদী আমিনকে আদালতে তুলে ১১ দিন ও রাফির আটদিনের রিমান্ড আবেদন করেন তদন্ত কর্মকর্তা সিটিটিসির পরিদর্শক মুহাম্মদ আবুল কালাম আজাদ। পরে শুনানি শেষে তাদের পৃথক মেয়াদে রিমান্ড মঞ্জুর করেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট মোশাররফ হোসেন।

এর আগে, আদালতে আত্মসমর্পণ করে ২৭ নভেম্বর জামিন আবেদন করেন ঈদী আমিন। পরে তার জামিন না মঞ্জুর করে তাকে কারাগারে পাঠান আদালত। এরপর তদন্ত কর্মকর্তার আবেদনের পরিপ্রেক্ষিতে শুনানি শেষে তার চারদিনের রিমান্ড মঞ্জুর করেন ঢাকার অতিরিক্ত মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তোফাজ্জল হোসেন। এর আগে, গত ২৪ নভেম্বর ঢাকার আদালত প্রাঙ্গণ থেকে জঙ্গি ছিনতাই মামলার আসামি মেহেদি হাসান অমি ওরফে রাফির সাত দিনের রিমান্ড মঞ্জুর করেছেন ঢাকা মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট শফি উদ্দিন।

উল্লেখ্য, গত ২০ নভেম্বর মোটরসাইকেলে মৃত্যুদণ্ডপ্রাপ্ত দুই জঙ্গি মইনুল হাসান শামীম ওরফে সিফাত সামির ও মো. আবু ছিদ্দিক সোহেল ওরফে সাকিবকে ছিনিয়ে নিয়ে যায় জঙ্গি সদস্যরা। এ সময় হাতকড়া পরা দুই জঙ্গি তাদের নিরাপত্তায় থাকা পুলিশ সদস্যকে মারধরও করে। পলাতক দুই জঙ্গিকে ধরতে রেড অ্যালার্ট জারিসহ ২০ লাখ টাকা পুরস্কার ঘোষণা করে সরকার। এনিয়ে ১ ডিসেম্বর থেকে ১৫ ডিসেম্বর পর্যন্ত সারাদেশে অভিযান চলবে বলে জানিয়েছে পুলিশ হেডকোয়াটার্স।

ঢাকা, ০২ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ