Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শিশু আয়াত হত্যা: ৩ দিনের রিমান্ডে আবিরের বাবা-মা

প্রকাশিত: ৩০ নভেম্বার ২০২২, ০৩:১৭

শিশু আয়াত

লাইভ প্রতিবেদক: চট্টগ্রামে পাঁচ বছরের শিশু আলিনা ইসলাম আয়াত হত্যা মামলায় গ্রেপ্তার আসামি আবির মিয়ার মা-বাবার তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত। মঙ্গলবার বেলা একটার দিকে চট্টগ্রাম মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট অলি উল্লাহ শুনানি শেষে এই আদেশ দেন।

এর আগে আবিরের বাবা আজহারুল ইসলাম, মা আলো বেগম ও ও এক বোনকে গতকাল সোমবার নগরের ইপিজেড এলাকা থেকে আটক করা হয়। পরে আজ এই মামলায় তাঁদের গ্রেপ্তার দেখানোর আবেদন করে তদন্তকারী সংস্থা পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন পিবিআই।

মামলায় বাদী পক্ষের আইনজীবী সেলিম চৌধুরী জানান, আবিরের বাবা-মাকে জিজ্ঞাসাবাদ করতে সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়। আদালত তিন দিনের রিমান্ড মঞ্জুর করেন। আবিরের বোনকে শিশু আদালত গ্রেপ্তার দেখান। পিবিআই তার রিমান্ডের আবেদন করলে শিশু আদালত রিমান্ড আবেদন নাকচ করে জিজ্ঞাসাবাদের আদেশ দেন।

প্রসঙ্গত, গত ১৫ নভেম্বর ইপিজেড থানার বন্দরটিলা নয়াহাট বিদ্যুৎ অফিস এলাকার বাসা থেকে পাশের মসজিদে আরবি পড়তে যাওয়ার সময় নিখোঁজ হয় আয়াত। ওইদিন খোঁজাখুঁজি করে না পেয়ে এ ঘটনায় ইপিজেড থানায় নিখোঁজ ডায়েরি করেন তার বাবা সোহেল রানা।

পিবিআই পুলিশ সুপার নাঈমা সুলতানা বলেন, শিশু আয়াত নিখোঁজের পর আশপাশের সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে আবির আলী নামের এক যুবককে গ্রেফতার করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আটক আবির শিশু আয়াতকে মুক্তিপণ দাবির উদ্দেশ্যে অপহরণ করে বলে জানায়। তবে শিশু আয়াত চিৎকার করতে থাকলে তাকে শ্বাসরোধ করে হত্যা করে আবির। পরে আকমল আলী সড়কের বাসায় নিয়ে মরদেহ ছয় টুকরো করে। এরপর মরদেহের খণ্ডিত অংশগুলো দুটি ব্যাগে ভর্তি করে বেড়িবাঁধ এলাকায় নদীতে ফেলে দেয়।

ঢাকা, ২৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ