Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রিমান্ড শেষে কারাগারে জামায়াত আমিরের ছেলে রাফাত

প্রকাশিত: ২০ নভেম্বার ২০২২, ০৬:০৫

কারাগারে জামায়াত আমিরের ছেলে রাফাত

লাইভ প্রতিবেদক: বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমির ডা. মো. শফিকুর রহমানের ছেলে রাফাত সাদিক সাইফুল্লাহকে তৃতীয় দফা রিমান্ড শেষে কারাগারে পাঠানোর আদেশ দিয়েছেন আদালত। সন্ত্রাসবিরোধী আইনে করা মামলায় তাকে আটক করা হয়।

শনিবার (১৯ নভেম্বর) রাজধানীর যাত্রাবাড়ী থানার মামলায় শনিবার ঢাকার মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। সাদিক ছাড়াও এই মামলায় আরেক আসামি হলেন আরিফ ফাহিম সিদ্দিকী। তাকেও রিমান্ড শেষে কারাগারে পাঠানো হয়েছে।

এর আগে মামলার তদন্ত কর্মকর্তা কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিটের পুলিশ পরিদর্শক মো. আবুল বাসার আসামিদের আদালতে হাজির করে কারাগারে আটক রাখার আবেদন করেন। পরে বিচারক তাদের কারাগারে পাঠানোর আদেশ দেন। সিএমএম আদালতে যাত্রাবাড়ী থানার সাধারণ নিবন্ধন কর্মকর্তা পুলিশের উপ-পরিদর্শক মাহমুদুর রহমান এ তথ্য জানিয়েছেন।

এর আগে গত ৯ নভেম্বর তাদের গ্রেফতার করে কাউন্টার টেরোরিজম অ্যান্ড ট্রান্সন্যাশনাল ক্রাইম ইউনিট (সিটিটিসি)। এরপর গত ১০ নভেম্বর তাদের তিনদিন, ১৪ নভেম্বর দুই দিন এবং ১৭ নভেম্বর তৃতীয় দফায় এক দিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত।

জানা গেছে, রাফাত সাদিক জঙ্গি সংগঠন আনসার আল ইসলামের সিলেট অঞ্চলের শীর্ষ পর্যায়ের নেতা। তিনি দীর্ঘদিন ধরেই সেখানে জিহাদি দাওয়াতের কার্যক্রম চালিয়ে আসছেন। রাজধানীর যাত্রাবাড়ী থেকে গ্রেফতার হওয়া তিন জঙ্গিকে জিজ্ঞাসাবাদে রাফাতের নাম বেরিয়ে আসে। এরপরই তাকে গ্রেফতারে অভিযান চালানো হয়।

ঢাকা, ১৯ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ