Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাড়ানো হলো সম্রাটের জামিনের মেয়াদ

প্রকাশিত: ৯ নভেম্বার ২০২২, ০১:৩৩

ইসমাইল হোসেন চৌধুরী সম্রাট

লাইভ প্রতিবেদক: অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে দুর্নীতি দমন কমিশনের (দুদক) করা মামলায় ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের বহিষ্কৃত সভাপতি ইসমাইল হোসেন চৌধুরী সম্রাটের জামিনের মেয়াদ আগামী ১১ ডিসেম্বর পর্যন্ত বাড়ানো হয়েছে। মঙ্গলবার (৮ নভেম্বর) ঢাকার বিশেষ জজ আদালত ৬-এর বিচারক আল আসাদ মো. আসিফুজ্জামান এ মেয়াদ বাড়িয়ে দেন।

জামিনের মেয়াদ বাড়ানোর সময় আদালতে সম্রাট হাজির ছিলেন। তার পক্ষে আইনজীবী জামিন স্থায়ী করার আবেদন জানালে আদালত জামিন বর্ধিত করেন। অন্যদিকে সম্রাটের বিরুদ্ধে অভিযোগ গঠন করার বিষয়ে তার আইনজীবী এহসানুল হক সমাজী সময়ের আবেদন করেন।

এসময় আইনজীবী ব্যক্তিগতভাবে অসুস্থ জানিয়ে আদালতকে বলেন, তিনি যথাযথ প্রস্তুতি নিতে পারেননি। দুর্নীতি দমন কমিশনের পক্ষে আবেদনের বিরোধিতা করা হয়। শুনানি শেষে আদালত সময় মঞ্জুর করেন এবং পরবর্তী তারিখ ধার্য করেন। তবে আদালত বলেন, পরবর্তী তারিখে শুনানি করতে হবে।

এবারসহ এই সাতবারের মতো অভিযোগ গঠন বিষয়ে শুনানি পিছিয়ে দেওয়া হলো। গত ২১ জুন, ৬ জুলাই, ১১ আগস্ট, ২২ আগস্ট ১৯ সেপ্টেম্বর ও ২০ অক্টোবর অভিযোগ গঠন বিষয়ে শুনানি হয়নি।

উলে্লখ্য, ক্যাসিনো ব্যবসায় জড়িত থাকার অভিযোগে ২০১৯ সালের ৭ অক্টোবর সম্রাটকে কুমিল্লার চৌদ্দগ্রাম থেকে গ্রেফতার করে র‌্যাব। পরে তাকে নিয়ে দুপুর দেড়টার দিকে তার কাকরাইলের কার্যালয়ে অভিযান চালানো হয়। এ সময় ভেতর থেকে বিপুল পরিমাণ বিদেশি মদ, ইয়াবা, পিস্তল ও বিরল প্রজাতির বন্যপ্রাণীর চামড়া উদ্ধার করা হয়।

ঢাকা, ০৮ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ