Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
তারা নিজেদের শিক্ষার্থী দাবি করেছেন...

সুপ্রিম কোর্টে প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠানে ছুরিসহ আটক ৪

প্রকাশিত: ২৯ সেপ্টেম্বার ২০২২, ০৬:৫১

সুপ্রিম কোর্টে প্রধানমন্ত্রীর জন্মদিনের অনুষ্ঠান

লাইভ প্রতিবেদক: সুপ্রিম কোর্টে শেখ হাসিনার জন্মদিনের অনুষ্ঠান থেকে চার যুবককে কাফনের কাপড়, ছুরিসহ আটক করে পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে। বুধবার সন্ধ্যায় শাহবাগ থানা পুলিশের কাছে সোপর্দ করা হয়েছে।

সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি মোমতাজ উদ্দিন ফকির এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, ‘তারা ১০-১২ জন ছিল। এরমধ্যে এক মেয়েসহ চারজনকে আটক করা হয়েছে। কথা বলতে বলতে বাকিরা সরে পড়েছে। আটকদের মধ্যে লিখন নামে একজন আমাদের কাছে দাবি করেছে, তারা সবাই স্টুডেন্ট। সুপ্রিম কোর্টে এসেছিল। এখানে অনুষ্ঠান দেখে ঢুকে পড়েছে।’

তিনি আরও বলেন, ‘তবে তারা এক-একসময় এক-একরকম কথা বলছে। তারা তো দাওয়াত পেয়ে আসেনি। এজন্য তাদেরকে ধরে পুলিশে দেওয়া হয়েছে। পুলিশ খতিয়ে দেখবে তারা কারা। একটা অনুষ্ঠানে তো যে কেউ ছুরি নিয়ে ঢুকে পড়তে পারে না। এটা তো অন্যায়। তারা যদি স্টুডেন্টও হয়ে থাকেন, তবুও তদন্ত হওয়া উচিত।’

বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী সমন্বয় পরিষদ শেখ হাসিনার জন্মদিনে কেক কাটার অনুষ্ঠানের আয়োজন করে। পরে বঙ্গবন্ধুকন্যার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে মোনাজাত করা হয়।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন মৎস ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম, ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি ও সিনিয়র আইনজীবী অ্যাডভোকেট মো. মমতাজ উদ্দিন ফকির, সম্পাদক অ্যাডভোকেট আব্দুন নুর দুলাল, ভারপ্রাপ্ত অ্যাটর্নি জেনারেল এস এম মনিরুজ্জামান মনির প্রমুখ।

ঢাকা, ২৮ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ