Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অস্ত্র হাতে ভাইরাল: সেই জুয়েল গ্রেপ্তার

প্রকাশিত: ১৯ জুলাই ২০২২, ০৭:১৬

সেই জুয়েল গ্রেপ্তার

কুমিল্লা লাইভ: কুমিল্লার চৌদ্দগ্রামে যুবলীগ নেতার উপর হামলায় অভিযুক্ত ও অস্ত্র হাতে ছবি ভাইরাল হওয়া সেই মনিরুজ্জামান জুয়েলকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে তাকে রাজধানীর বনানী থেকে গ্রেপ্তার করা হয়।

সোমবার (১৮ জুলাই) দুপুরে পুরোনো মামলায় গ্রেপ্তার দেখিয়ে তাকে আদালতে তোলা হয়। পরে আদালতের বিচারক তাকে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। জুয়েল উপজেলার নালঘর গ্রামের প্রয়াত আলী আকবর মজুমদারের ছেলে।

চৌদ্দগ্রাম থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শুভ রঞ্জন চাকমা এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, চেক ডিজওনারের একটি মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা এসেছে। আগে থেকেই আমরা তাকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছিলাম। রোববার গোপন সংবাদের ভিত্তিতে তার অবস্থান জানতে পেরে গ্রেপ্তার করি।

কুমিল্লা কোর্ট পুলিশের পরিদর্শক মুজিবুর রহমান বলেন, চেক ডিজওনারের একটি মামলায় চৌদ্দগ্রামের মনিরুজ্জামান জুয়েল নামের একজনকে কারাগারে পাঠিয়েছেন আদালত।

এর আগে গত বৃহস্পতিবার উপজেলার শ্রীপুর ইউনিয়নের গোপালনগর গ্রামের এক ব্যক্তির বাড়ি থেকে দাওয়াত খেয়ে ব্যক্তিগত গাড়িতে নিজ গ্রাম মান্দারিয়ায় ফিরছিলেন চেয়ারম্যান শাহজালাল মজুমদার। বিকাল ৩টার দিকে নালঘর পশ্চিম বাজার সামাদ মেম্বারের বাড়ির কাছে তার গাড়ির গতিরোধ করে হামলা চালান ‘যুবলীগ নেতা’ হিসেবে পরিচিত মনিরুজ্জামান জুয়েলসহ ৭/৮ জন।

হামলার পর হাতে বিদেশি আগ্নেয়াস্ত্র আর মুখে সিগারেটসহ মনিরুজ্জামান জুয়েলের একটি ছবি নিজ ফেসবুক অ্যাকাউন্টে শেয়ার করেন চেয়ারম্যান শাহজালাল মজুমদার। এরপরই এটি সামাজিক মাধ্যমে ভাইরাল হয়।

ঢাকা, ১৮ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ