Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অধ্যক্ষের গলায় জুতার মালা পরিয়ে লাঞ্ছনা: গ্রেপ্তার ৩

প্রকাশিত: ২৯ জুন ২০২২, ০৫:৩৯

অধ্যক্ষের গলায় জুতার মালা পরিয়ে লাঞ্ছনা

নড়াইল লাইভ: নড়াইলের একটি কলেজের অধ্যক্ষের গলায় জুতার মালা পরিয়ে হেনস্তা করার ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। পৃথক পৃথক অভিযান চালিয়ে পুলিশ তাদের গ্রেফতার করে।

তারা হলেন, নড়াইল সদর উপজেলার বিচালি ইউনিয়নের আড়া পাড়া গ্রামের মালেক মুন্সির ছেলে শাওন মুন্সি, মির্জাপুর গ্রামের সৈয়দ মিলনের ছেলে সৈয়দ রিমন এবং একই গ্রামের মনিরুল শেখ।

এর আগে সোমবার রাতে অধ্যক্ষকে হেনস্তা, শিক্ষকদের মোটরসাইকেল পুড়িয়ে দেওয়া ও পুলিশের কাজে বাধা দেওয়ার অভিযোগে সোমবার রাতে অজ্ঞাত দুইশ’ ব্যক্তিকে আসামি করে সদর থানায় মামলা করে পুলিশ। পরে রাতে অভিযান চালিয়ে ওই তিনজনকে তাদের বাড়ি থেকে গ্রেপ্তার করা হয়।

জানা যায়, সদরের মির্জাপুর ইউনাইটেড কলেজের একাদশ শ্রেণির ছাত্র রাহুল দেব রায় ফেসবুকে হজরত মহানবীকে (সা.) নিয়ে অবমাননাকর পোস্ট দেওয়ায় ১৮ জুন কলেজে উত্তেজনা দেখা দেয়। এ সময় বিক্ষুব্ধ লোকজন শিক্ষকদের তিনটি মোটরসাইকেল পুড়িয়ে দেয়। পরে অভিযুক্ত ছাত্র এবং কলেজের অধ্যক্ষ স্বপন কুমার বিশ্বাসকে জুতার মালা গলায় পরিয়ে ক্যাম্পাস থেকে বের করে দেয় তারা। এ সংক্রান্ত একটি ভিডিও ফেসবুকে ছড়িয়ে পড়লে সমালোচনার ঝড় ওঠে।

এদিকে অভিযুক্ত ছাত্রকে ঘটনার দিন বিকেলে কলেজ চত্বর থেকে গ্রেপ্তার করে পুলিশ। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে মামলা হয়েছে। অধ্যক্ষের মেয়ে শ্যামা বিশ্বাস জানান, এ ঘটনার পর বাবা বাড়িতে অবস্থান করছেন না। এ ছাড়া ওনার ফোনটিও বন্ধ রয়েছে।

গ্রেপ্তারের বিষয়ে সদর থানার ওসি শওকত কবির বলেন, এ ঘটনায় তিনজনকে গ্রেপ্তার করে আদালতে সোপর্দ করা হয়েছে। এ ঘটনার সঙ্গে জড়িতরা ছাড় পাবে না। দোষীদের আইনের আওতায় আনা হবে।

ঢাকা, ২৮ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ