Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

যে কারণে তুরিন আফরোজকে আদালতের শোকজ

প্রকাশিত: ১৪ জুন ২০২২, ২২:৪৭

ব্যারিস্টার তুরিন আফরোজ

লাইভ প্রতিবেদক: ব্যারিস্টার তুরিন আফরোজকে শোকজ নোটিশ দিয়েছেন আদালত। রাজধানীর উত্তরায় পাঁচতলা বাড়ি মা শামসুন নাহার ও ভাই শাহনওয়াজ আহমেদ শিশিরকে কেন বুঝিয়ে দেওয়া হবে না, সে বিষয়ে কারণ দর্শাতে তাকে এই নোটিশ দিয়েছেন আদালত।

সোমবার (১৩ জুন) ঢাকার পঞ্চম যুগ্ম জেলা জজ আদালতের বিচারক জি. এম নাজমুছ মাহাদাৎ এ শোকজ নোটিশ জারি করেন। সেই সঙ্গে আগামী ১০ দিনের মধ্যে তুরিন আফরোজকে এ নোটিশের জবাব দেওয়ার নির্দেশ দেওয়া হয়।

তুরিন আফরোজের মা ও ভাইয়ের আইনজীবী ব্যারিস্টার মো. মনজুর রাব্বী এ শুনানি করেছেন। তিনি জানান, উত্তরার পাঁচতলা বাড়িটি কেন তুরিন আফরোজ তার মা ও ভাইকে বুঝিয়ে দেবেন না, সেটির কারণ দেখানোর জন্য নোটিশ দেওয়া হয়েছে। গত ১০ জুন এ বিষয়ে শুনানি হয়। পরে সোমবার আদালত কারণ দর্শানোর আদেশ দেন।

অভিযোগ রয়েছে, উত্তরার পাঁচতলা বাড়ি জোরপূর্বক দখল করে নিজের মা ও ভাইকে বের করে দিয়েছেন ব্যারিস্টার তুরিন আফরোজ। ওই সম্পত্তির বিষয়ে ঢাকার পঞ্চম যুগ্ম জেলা জজ আদালতে তুরিন আফরোজ এবং তার মা ও ভাইয়ের পৃথক দুটি দেওয়ানী মামলা চলমান রয়েছে। ২০১৭ সালে তারা পাল্টাপাল্টি এ মামলা করেন।

এর মধ্যে তুরিন আফরোজের করা মামলায় বিবাদী হিসেবে তার মা ও ভাই মামলা নিষ্পত্তি না হওয়া পর্যন্ত উত্তরার বাড়ি নিজেদের অনুকূলে বুঝিয়ে দিতে আবেদন করেন। সেই আবেদনের পরিপ্রেক্ষিতে বিচারক এ নোটিশ ইস্যু করেন।

ঢাকা, ১৪ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ