Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অফিসগামীদের সুবিধার্থে মেট্রোরেলের নতুন সময়সূচি

প্রকাশিত: ১৪ মে ২০২৩, ০২:৪৪

মেট্রোরেল

লাইভ প্রতিবেদক: অফিসগামী যাত্রীদের বিষয় বিবেচনা করে নতুন সময় সূচিতে চলবে মেট্রোরেল। এছাড়া সকাল ৮টা থেকে রাত ৮টা পর্যন্ত মেট্রোরেল পরিচালনা করা হবে। শনিবার (১৩ মে) মেট্রোরেল কর্তৃপক্ষ এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানিয়েছে। আগামী ২১ মে থেকে উত্তরা উত্তর মেট্রোরেল স্টেশন থেকে আগারগাঁও মেট্রোরেল স্টেশন পর্যন্ত নতুন সময় সূচিতে মেট্রোরেল চলাচল করবে।

ডিএমটিসিএল সূত্র জানায়, নতুন সূচিতে দিনের ১২ ঘণ্টাকে চার ভাগে বিভক্ত করা হয়েছে। সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত পিক আওয়ার বিবেচনা করে সে সময় প্রতি ১০ মিনিট পরপর মেট্রোরেল চলাচল করবে। বেলা ১১টার পর থেকে বেলা ৩টা পর্যন্ত অফ পিক আওয়ার বিবেচনায় নিয়ে প্রতি ১৫ মিনিট পরপর মেট্রোরেল চলবে। বেলা ৩টার পর থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত পিক আওয়ার হিসেবে বিবেচনায় নেওয়া হয়েছে। সে সময় প্রতি ১০ মিনিট পরপর মেট্রোরেল পরিচালনা করা হবে। অন্যদিকে ৬টার পর থেকে রাত ৮টা পর্যন্ত অফ পিক বিবেচনায় প্রতি ১৫ মিনিট পরপর মেট্রোরেল চলাচল করবে।

এছাড়া পরিবর্তন করা হয়েছে মেট্রোরেলের সাপ্তাহিক ছুটি। নিয়মিত রক্ষণাবেক্ষণ ও আনুষঙ্গিক কার্যক্রমের জন্য প্রতি শুক্রবার মেট্রোরেল চলাচল বন্ধ থাকবে। আগে সাপ্তাহিক ছুটি ছিল মঙ্গলবার।

ঢাকা, ১৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমবি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ