Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৫ই মার্চ ২০২৪, ২১শে ফাল্গুন ১৪৩০
teletalk.com.bd
thecitybank.com

'বিএনপি-জাপা নিজেদের ভাগ্য গড়েছে, মানুষের ভাগ্য গড়েনি'

প্রকাশিত: ২৫ ডিসেম্বার ২০২২, ২০:৫০

প্রধানমন্ত্রী শেখ হাসিনা

লাইভ প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, ক্ষমতায় থেকে তারা নিজেদের ভাগ্য গড়েছে। বাংলাদেশের মানুষের ভাগ্য গড়েনি। রবিবার (২৫ ডিসেম্বর) দুপুরে গণভবনে নেতাকর্মীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের সময় তিনি এ কথা বলেন।

বিএনপি ও জাতীয় পার্টির (জাপা) সমালোচনা করে শেখ হাসিনা বলেন, বিভিন্ন সময় তারা দাবি করে যে, অনেক বছর ক্ষমতায় থেকেছে। কিন্তু প্রকৃত সত্য হচ্ছে ক্ষমতায় থেকে তারা নিজেদের ভাগ্য গড়েছে, বাংলাদেশের মানুষের ভাগ্য গড়েনি। জনগণের ভাগ্য গড়া আওয়ামী লীগের কাজ। আমরা সেই কাজটাই করছি। মানুষের আস্থা ও বিশ্বাস আমাদের বড় শক্তি। আমরা জনগণের শক্তিতে বিশ্বাস করি।

প্রধানমন্ত্রী বলেন, আমাদের সংগঠন মাটি ও মানুষ থেকে গড়ে ওঠা। বিএনপি ও জাতীয় পার্টি তো গড়ে উঠেছে অবৈধভাবে সংবিধান লঙ্ঘন করে। ক্ষমতা দখলকারী মিলিটারি শাসকের পকেট থেকে এরা বের হয়ে এসেছে, এরা ভাসমান, কাজেই জনগণের প্রতি এদের দায়িত্ব নেই।

তিনি আরও বলেন, অনেক বড় বড় দেশ আমাদের স্বাধীনতার বিরোধীতা করেছে। তারা কখনও আমাদের স্বাধীনতা পছন্দ করবে না। কিন্তু জনগণকে যদি সঠিক পথে রাখতে পারি তবে বাংলাদেশের উন্নয়ন কেউ আটকাতে পারবে না।

এ সময় গণভবনে টানা দশমবারের সভাপতি নির্বাচিত হওয়ায় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ফুলেল শুভেচ্ছা জানান আওয়ামী লীগ ও সহযোগী বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা। কেন্দ্রীয় নেতাদের পাশাপাশি তৃণমূলের নেতারাও গণভবনে উপস্থিত ছিলেন।

ঢাকা, ২৪ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ