Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ১৫ই এপ্রিল ২০২৪, ২রা বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বাংলাদেশে কোন স্বাধীনতা বিরোধীর স্থান হবে না

প্রকাশিত: ২১ ডিসেম্বার ২০২২, ০৩:১১

বাংলাদেশে কোন স্বাধীনতা বিরোধীর স্থান হবে না

নাটোর লাইভ: বাংলাদেশে কোন স্বাধীনতা বিরোধীর স্থান হবে না। আমাদের ভুখন্ডে কোন স্বাধীনতা বিরোধীরা মাথা ছাড়া দিয়ে উঠার সুযোগ নেই। দেশে সরকার থাকবে, বিরোধী দল থাকবে কিন্তু মুক্তিযোদ্ধাদের বিরোধী এবং স্বাধীনতা বিরোধী কোন দল থাকবে না। এসব কথা বলেছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

মঙ্গলবার দুপুরে নাটোর শহরের আলাইপুরস্থ অনিমা চৌধুরী অডিটোরিয়ামে মহান বিজয় দিবস উদযাপনের অংশ হিসেবে জাতীয় বিশ্ববিদ্যালয়ের উদ্যোগে এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

শিক্ষামন্ত্রী আরও বলেন,যাদের জনসম্পৃক্ততা নেই ,যারা এদেশের স্বাধীনতায় বিশ্বাস করে না,যারা যুদ্ধাপরাধীদের দোসর,যারা যুদ্ধাপরাধীদের বিচার বন্ধ করতে বিচারের দিন হরতাল পালন ডেকেছে,যারা পার্বত্য শান্তি চুক্তির দিনেও হরতাল ডেকেছে সেই খুনি অপশক্তিকে আর কোনভাবেই কোন জায়গা ছেড়ে দেওয়ার সুযোগ নেই।

এদেশে আর যাই হোক কোন স্বাধীনতা বিরোধী থাকবে না। জাতীয় বিশ্ববিদ্যালয়ের ভাইস চ্যান্সেলর প্রফেসর ড. মশিউর রহমানের সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন স্থানীয় সংসদ সদস্য অধ্যাপক আব্দুল কুদ্দুস, শফিকুল ইসলাম শিমুল, নাটোর জেলা পরিষদের চেয়ারম্যান অ্যাডভোকেট সাজেদুর রহমান খান, জাতীয় বিশ্ববিদ্যালয়ের স্থপতি ও প্রো ভাইস চ্যান্সেলর ড. নিজাম উদ্দিন আহমেদসহ কর্মকর্তারা।

অনুষ্ঠান শেষে মন্ত্রী সদর উপজেলার কয়েকটি শিক্ষা প্রতিষ্ঠান পরিদর্শন করেন। আর বলেন, শিক্ষার বিকল্প নেই। শিক্ষা ছাড়া উন্নত নাগরিক তৈরীর সব উদ্যোগ ভেস্তে যাবে।

ঢাকা, ২০ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিনয়


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ