Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২৪শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘সরকার নয়াপল্টন থেকে খিচুড়ি চুরি করেছে’

প্রকাশিত: ১১ ডিসেম্বার ২০২২, ০৫:০৭

বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়

লাইভ প্রতিবেদক: নয়াপল্টনের দলীয় কার্যালয় থেকে আওয়ামী লীগ সরকার খিচুড়ি চুরি করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়। শনিবার রাজধানীর গোলাপবাগ মাঠে ঢাকা বিভাগীয় গণসমাবেশে তিনি এ কথা বলেন।

গয়েশ্বর চন্দ্র বলেন, তারা বলছেন, নয়াপল্টন থেকে তারা চাল-ডাল খিচুড়িসহ অনেক কিছু উদ্ধার করেছেন। আসলে তারা নয়াপল্টন থেকে খিচুড়ি চুরি করেছেন। ‘গণতন্ত্র বন্দি, জনগণ বন্দি, খালেদা জিয়াও বন্দি’- এমন মন্তব্য করে বিএনপির স্থায়ী কমিটির এই সদস্য বলেন, তারেক রহমান আজ সশরীরে না থাকলেও তার ভয়ে কাঁপছে সরকার। সময় হলেই তিনি দেশে ফিরে আসবেন।

গয়েশ্বর বলেন, সংসদ থেকে যে সাতজন এমপি পদত্যাগ করেছেন তারা আমাদের এক একটি বোমা। সংসদে নিক্ষেপ করা এগুলোই আমাদের তাজা বোমা। বিভাগীয় সমাবেশকে খেলা হিসেবে উল্লেখ করে গয়েশ্বর বলেন, আমরা আগে ৯টি খেলায় জয়লাভ করেছি। আজকের খেলায়ও জয় পেয়েছি। কারণ আমাদের এ সমাবেশ ঠেকাতে সরকার মামলা হামলা খুনসহ সবকিছুই করেছে। আজ ঢাকায় সবকিছু বন্ধ কেন- এর জন্য সরকারই দায়ী। রাতে নয় আমরা সব কাজ দিনেই করি। আমরা শান্তিপ্রিয় মানুষ, শান্তির জন্য আমরা অস্ত্র হাতে লড়তেও জানি।

সিইসিকে উদ্দেশ্য করে গয়েশ্বর বলেন, এখনও সময় আছে আপনি মানে মানে কেটে পড়েন।এসময় ষ্ট্রপতিকে উদ্দেশ্য করে বলেন, আপনি মন্ত্রিসভা ভেঙে দিয়ে নতুন একটি নির্বাচন দিন।

গয়েশ্বর চন্দ্র রায় বলেন, আমি বলেছিলাম ১০ তারিখের গণসমাবেশ থেকে সরকারকে বলে দেয়া হবে আপনারা কোন পথে যাবেন। যদি না যান তবে আপনাদের বিদায়ের ব্যবস্থা করা হবে।

ঢাকা, ১০ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ