Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৬ই এপ্রিল ২০২৪, ৩রা বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নয়াপল্টনে ঢুকতে দেখাতে হচ্ছে আইডি কার্ড

প্রকাশিত: ৯ ডিসেম্বার ২০২২, ০১:০৯

চেকপোস্ট বসিয়েছে পুলিশ

লাইভ প্রতিবেদক: রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে গতকাল বুধবার পুলিশের সঙ্গে দলটির নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। এর ফলে আজ বৃহস্পতিতার সকাল থেকেই নয়াপল্টন ও তার আশপাশের এলাকায় প্রবেশে কড়াকড়ি করছে পুলিশ।

ফকিরাপুল মোড় থেকে কাকরাইল মোড় পর্যন্ত পুরো রাস্তা নিয়ন্ত্রণে নিয়েছে পুলিশ। সকাল থেকেই চেকপোস্ট বসিয়েছে পুলিশ। এই পথে চলাচলকারী সাধারণ ও কর্মজীবী মানুষকে আইডি কার্ড দেখানোর পর ঢুকতে দিচ্ছে পুলিশ। পাশাপাশি শিক্ষার্থীদের ড্রেস ও আইডি কার্ড দেখে যেতে দেওয়া হচ্ছে। কার্ডবিহীন ও সন্দেহভাজন কাউকেই প্রবেশ করতে দেওয়া হচ্ছে না।

এ ছাড়া সিটি হাট শপিং কমপ্লেক্স চায়না টাউন পলওয়েলসহ এই এলাকার বড় মার্কেটগুলা বন্ধ রাখা হয়েছে। ফকিরাপুল মোড়, রাজারবাগ পিডিব্লিউডি জামে মসজিদ গলি, নয়াপল্টন সমাজকল্যাণ ও উন্নয়ন গলি, জোনাকি মার্কেট গলিসহ পল্টন মোড় পর্যন্ত সব গলিতে ব্যারিগেক দিয়ে পাহারা দিচ্ছে পুলিশ।

শুধু ফকিরাপুল মোড় ও পল্টন মোড় ছাড়া আশপাশের গলির রাস্তা দিয়েও কোন শিক্ষার্থী ও চাকরিজীবীসহ কাউকেই প্রবেশ করতে দিচ্ছে না পুলিশ। পুরো এলাকায় পাহারায় রেখেছে পুলিশ।

এ বিষয়ে পল্টন থানার ওসি সালাউদ্দিন মিয়া জানান, ‌আজ ভোর থেকেই পল্টন এলাকায় কাউকেই প্রবেশ করতে দেওয়া হচ্ছে না। এখন পর্যন্ত শুধু চাকরিজীবী ও শিক্ষার্থীদের এলাকায় ঢুকতে দেওয়া এবং এই রাস্তা ব্যবহারের জন্য সুযোগ দেওয়া হয়েছে।

ঢাকা, ০৮ ডিসেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ