Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১২ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘ধর্মঘট কাদেরের খেলার অংশ, এটা প্রকৃত ধর্মঘট না’

প্রকাশিত: ১৮ নভেম্বার ২০২২, ০৪:৩১

সম্মেলনে রুহুল কবির রিজভী আহমেদ

লাইভ প্রতিবেদক: আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের ‘খেলা হবে’এমন কথার মন্তব্য করে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, যেদিনই বিএনপির সমাবেশ তার দুইদিন আগে বাস মালিক সমিতি গাড়ি বন্ধ করে ধর্মঘট ডাকে। এটা তো আপনার খেলার অংশ। কারণ আপনার নির্দেশ ছাড়া তো বাস মালিক সমিতি এ ধর্মঘট ডাকার কথা না। এটা তো খেলার অংশ। এটা কোনো প্রকৃত ধর্মঘট না।

বৃহস্পতিবার (১৭ নভেম্বর) সকালে পল্টনে জাতীয় প্রেসক্লাবের সামনে মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য সচিব কামরুজ্জামান রতনের মুক্তির দাবিতে আয়োজিত মানববন্ধনে এসব মন্তব্য করেন তিনি।

মানবন্ধনে রিজভী বলেন, খেলার মাঠে কিন্তু আত্মঘাতী গোলও হয়। অর্থাৎ নিজেদের প্লেয়ার নিজেদের গোল পোস্টেই গোল করে দেয়। ওবায়দুল কাদেররা সেই ধরনের আত্মঘাতী খেলোয়াড়। কাদেররা যখন বিপদে পড়বে, তখন বলে দিবে খেলাপি ঋণের টাকা, উন্নয়নের নামে বিদেশে পাচার করা টাকার সঙ্গে কারা জড়িত।

তিনি বলেন, আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রতিদিন বলেন খেলা হবে। খেলা হবে এ কথা তিনি বলছেন ফিউচার টেন্সে। কিন্তু উনার এ কথা প্রেজেন্ট টেন্সে বলা উচিত। উনার বলা উচিত খেলা চলছে। আপনি খেলা দেখাচ্ছেন না? আপনি কামরুজ্জামন রতনকে গ্রেফতার করে রেখেছেন। এটা কি খেলার অংশ নয়? আপনি মহিলা দলের সাধারণ সম্পাদক সুলতানা আহমেদকে গ্রেফতার করে রেখেছেন। এটা কি খেলার অংশ নয়? সারাদেশে বিএনপির গণসমাবেশ যাতে সফল না হয়, এজন্য আপনি অনেককে গ্রেফতার করে রেখেছেন। এটা কি খেলার অংশ নয়?

তিনি আরো বলেন, আগামীকাল সিলেটের গণসমাবেশের জন্য গতকাল হবিগঞ্জের লাখাই উপজেলায় বিএনপি অফিসে প্রস্তুতি সভা চলছিল। সেই অফিসের মধ্যে ঢুকে লাঠিচার্জ করে, গুলি করে হবিগঞ্জের সাবেক মেয়র জিকে গউছসহ শতাধিক নেতাকর্মীকে আহত করেছে। এটাও তো খেলার একটা অংশ।

মুন্সীগঞ্জ জেলা বিএনপির সদস্য শাহজাহান খানের সভাপতিত্বে ও আবদুল কুদ্দুস ধীরেনের সঞ্চালনায় মানববন্ধনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন বিএনপির স্বেচ্ছাসেবক বিষয়ক সম্পাদক মীর সরফত আলী সপু, সাংগঠনিক সম্পাদক অ্যাডভোকেট আবদুস সালাম আজাদ, কেন্দ্রীয় নেতা আ ক ম মোজাম্মেল হক, আলী আজগর রিপন মল্লিক, শহীদুল ইসলাম শহীদ, যুবদলের সোহেল আহমদ, স্বেচ্ছাসেবক দলের আওলাদ হোসেন উজ্জ্বলসহ মুন্সীগঞ্জ জেলার বিভিন্ন থানা ও ইউনিয়ন বিএনপির সভাপতি ও সাধারণ সম্পাদকরা।

ঢাকা, ১৭ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ