Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সীমান্তে গুলিবিদ্ধ র‌্যাব সদস্যের মাথায় অস্ত্রোপচার

প্রকাশিত: ১৬ নভেম্বার ২০২২, ০৩:৫৩

আহত র‌্যাব সদস্য সোহেল বড়ুয়া

বান্দরবান লাইভ: বান্দরবানের তমব্রু সীমান্ত এলাকায় যৌথভাবে মাদকবিরোধী অভিযান চালায় র‌্যাব ও ডিজিএফআই। এ সময় চোরাচালানকারী সন্ত্রাসীদের সঙ্গে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে আহত হন সোহেল বড়ুয়া (২৭) নামে এক র‌্যাব সদস্য।

মঙ্গলবার (১৫ নভেম্বর) ভোরে কক্সবাজার সদর হাসপাতাল থেকে তাকে হেলিকপ্টারে করে ঢাকায় আনা হয়। ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হলে সেখানে তার মাথায় অস্ত্রোপচার করা হয়। তবে বর্তমানে তিনি শঙ্কামুক্ত বলে জানিয়েছেন চিকিৎসক।

এ বিষয়ে ঢামেক হাসপাতালের নিউরো সার্জারি বিভাগের ব্লু ইউনিটের সহযোগী অধ্যাপক ডা. মো. ফজলে এলাহী (মিলাদ) জানান, আমরা ভোর ৫টার দিকে সোহেল বড়ুয়ার অপারেশন করেছি। তার মাথায় অনেক রক্ত জমাট ছিল। সেটি অপারেশন করে বের করা হয়েছে। সিটি স্ক্যান করা হয়েছে। রিপোর্টে দেখা গেছে তার অস্ত্রোপচার সফল হয়েছে।

তিনি আরও বলেন, সোহেল বড়ুয়া এখন আগের চেয়ে অনেক ভালো আছেন এবং কথা বলতে পারছেন। তিনি এখন শঙ্কামুক্ত। তাকে দু-এক দিনের মধ্যেই ছেড়ে দেওয়া হতে পারে বলেও জানান তিনি।

এর আগে সোমবার (১৪ নভেম্বর) রাতে ওই সংঘর্ষে গুলিবিদ্ধ হয়ে প্রতিরক্ষা গোয়েন্দা মহাপরিদপ্তরের (ডিজিএফআই) এক কর্মকর্তা নিহত হয়েছেন। সোমবার দিবাগত রাত ১টায় আইএসপিআর এই সংবাদ বিজ্ঞপ্তি দিয়েছে। এতে বলা হয়েছে, র‌্যাব ও ডিজিএফআইয়ের মাদকবিরোধী যৌথ অভিযান পরিচালনাকালে মাদক চোরাচালানকারী সন্ত্রাসীদের সঙ্গে বাংলাদেশের ভেতরে তমব্রু সীমান্ত এলাকায় সংঘর্ষ হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, সংঘর্ষ চলাকালে মাদক চোরাচালানকারীদের গুলিতে দায়িত্বরত অবস্থায় ডিজিএফআইয়ের একজন কর্মকর্তা (বাংলাদেশ বিমান বাহিনীর কর্মকর্তা) দেশের জন্য আত্মত্যাগ করে শহীদ হন এবং র‌্যাবের একজন সদস্য আহত হন।

ঢাকা, ১৫ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ