Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
মামলা যাচ্ছে ডিবিতে

বিচারপতি মানিকের ওপর হামলায় গ্রেফতার ৪

প্রকাশিত: ৪ নভেম্বার ২০২২, ০১:০৬

সংবাদ সম্মেলন

লাইভ প্রতিবেদক: সুপ্রিম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি শামসুদ্দিন চৌধুরী মানিকের গাড়িতে হামলার ঘটনায় ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। এ ঘটনায় দায়েরকৃত মামলার তদন্ত মহানগর গোয়েন্দা পুলিশের (ডিবি) কাছে হস্তান্তর করা হচ্ছে।

হামলায় জড়িত সবাইকে দ্রুতই আইনের আওতায় নিয়ে আসার কথা জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (৩ নভেম্বর) দুপুরে ডিএমপি মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এক প্রশ্নের জবাবে এসব কথা জানান ডিএমপির অতিরিক্ত কমিশনার (ক্রাইম অ্যান্ড অপস) এ কে এম হাফিজ আক্তার।

তিনি বলেন, সুপ্রিম কোর্টের অবসরপ্রাপ্ত বিচারপতি এএইচএম শামসুদ্দিন চৌধুরী মানিকের গাড়িতে হামলার ঘটনায় বুধবার (৩ নভেম্বর) রাতেই পল্টন থানায় একটি মামলা দায়ের করা হয়েছে। ওই মামলায় ইতোমধ্যে চারজনকে গ্রেফতার করা হয়েছে। মামলাটি তদন্তের দায়িত্ব দেয়া হচ্ছে ডিবিকে। ওই ঘটনায় জড়িত সবাইকে আইনের আওতায় আনা হবে।

বুধবার (০২ নভেম্বর) বিকেলে পল্টনে হামলার শিকার হন সাবেক বিচারপতি মানিক। মতিঝিল থেকে কারওয়ানবাজার যাওয়ার পথে পল্টনে বিএনপির মিছিল থেকে এ হামলা চালানো হয়।

এদিন রাতেই রাজধানীর পল্টন‌ থানায় মানিকের গানম্যান রফিকুল ইসলাম বাদী হয়ে একটি মামলা দায়ের করেন। বিএনপির মিছিল থেকে হামলা করা হয়েছে উল্লেখ করে মামলায় দলটির অজ্ঞাতপরিচয় ৪০-৫০ জন নেতাকর্মীকে আসামি করা হয়েছে।

ঢাকা, ০৩ নভেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ