Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ডা. জাহাঙ্গীর কবিরকে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা

প্রকাশিত: ২৭ অক্টোবার ২০২২, ০৪:৩১

ডা. জাহাঙ্গীর কবির

লাইভ প্রতিবেদক: বহুল আলোচিত চিকিৎসক জাহাঙ্গীর কবিরের চেম্বারে অভিযান চালিয়েছেন ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। এসময় অনুমোদনহীন অবৈধ ওষুধ বিক্রির অভিযোগে জাহাঙ্গীর কবির পরিচালিত দুটি প্রতিষ্ঠানকে সাড়ে ৪ লাখ টাকা জরিমানা করা হয়েছে। বুধবার (২৬ অক্টোবর) রাজধানীর আফতাব নগর জাহাঙ্গীর কবিরের চেম্বারে চালানো এ অভিযানে নেতৃত্ব দেন অধিদপ্তরের ঢাকা জেলা কার্যালয়ের অফিস প্রধান ও সহকারী পরিচালক আব্দুল জব্বার মন্ডল।

এ বিষয়ে আব্দুল জব্বার মন্ডল বলেন, বিভিন্ন অভিযোগের পরিপ্রেক্ষিতে আফতাব নগর হেলথ রেভুলেশন নামের প্রতিষ্ঠানে অভিযান পরিচালনা করি। এখানে ডা. জাহাঙ্গীর কবিরের চেম্বার রয়েছে। অভিযানকালে অনুমোদনহীন ওষুধ বিক্রির অপরাধে আল্টিমেট অর্গানিক লাইফকে সাড়ে তিন লাখ এবং অবৈধভাবে ওষুধ আমদানি করে সরবরাহ ও বাজারজাত করার অপরাধে ইন-মোশন ট্রেডিং ইন্টারন্যাশনালকে এক লাখ টাকাসহ মোট সাড়ে ৪ লাখ টাকা জরিমানা করা হয়েছে।

প্রসঙ্গত, ডা. জাহাঙ্গীর কবির একজন ফ্যামিলি মেডিসিন, ডায়াবেটিস, অ্যাজমা এবং শ্বাস-রোগ বিশেষজ্ঞ। তিনি বর্তমানে ইন্টারন্যাশনাল প্রাইমারি কেয়ার রেসপিরেটরি গ্রুপ, বাংলাদেশের (আইপিসিআরজি) যুগ্ম সম্পাদক। এবং ইন্টারনেট দুনিয়ায় ব্যাপক জনপ্রিয় এ চিকিৎসক। ফেসবুক ও ইউটিউবে স্বাস্থ্যবিষয়ক বিভিন্ন পরামর্শসহ ভিডিও পোস্ট করেন তিনি।

ঢাকা, ২৬ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ