Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রধানমন্ত্রীকে নিয়ে কুট‌ক্তি, মহিলা দল নেত্রী গ্রেপ্তার

প্রকাশিত: ৬ অক্টোবার ২০২২, ০৪:১২

সোনিয়া আক্তার স্মৃতি

লাইভ প্রতিবেদক: প্রধানমন্ত্রী শেখ হা‌সিনাকে নিয়ে কটূক্তির অভিযোগে রাজবাড়ীর সো‌নিয়া আক্তার স্মৃ‌তিকে (৩৫)‌ গ্রেপ্তার করেছে পু‌লিশ। বুধবার দুপুরে রাজবাড়ী সদর থানা পু‌লিশ তাকে আদালতে পা‌ঠিয়েছে।

স্মৃতি রাজবাড়ী শহরের ৩ নম্বর বেড়াডাঙ্গা এলাকার প্রবাসী মো. খোকনের স্ত্রী। তিনি বাংলাদেশ জাতীয়তাবাদী মহিলা দলের সমর্থক ও রাজবাড়ী ব্লাড ডোনার্সের প্রতিষ্ঠা। এর আগে মঙ্গলবার রাত ১২টার দিকে তাকে রাজবাড়ী জেলা শহরের ৩ নম্বর বেড়াডাঙ্গার নিজ বাড়ি থেকে গ্রেপ্তার করে পুলিশ।

রাজবাড়ী সদর উপজেলার মিজানপুর ইউনিয়ন আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো. সামসুল আরেফিন চৌধুরী বাদী হয়ে রাজবাড়ী সদর থানায় এজাহার দায়ের করেন। সেই এজাহারের পরিপ্রেক্ষিতে রাজবাড়ী সদর থানায় দণ্ডবিধি ১৫৩ ও ৫০৫ ধারায় মামলা নেয় পুলিশ। নাম প্রকাশ না করার শর্তে রাজবাড়ী জেলা পুলিশের এক পরিদর্শক মামলার তথ্যটি জানিয়েছেন।

মামলার এজাহারে উল্লেখ করা হয়, অভিযুক্ত উদ্দেশ্য প্রণোদিতভাবে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুনাম ও ভাবমূর্তি ক্ষুণ্ন করার জন্য উল্লিখিত মিথ্যা, বানোয়াট ও মানহানিকর ও উদ্দেশ্য প্রণোদিত বক্তব্য সামজিক যোগাযোগ মাধ্যম/ডিজিটাল মাধ্যমে প্রচার করেন।

এ বিষয়ে রাজবাড়ী সদর থানার ওসি মোহাম্মদ শাহাদাত হোসেন জানান, কটূক্তি ও গুজব ছড়ানোর অভিযোগে স্মৃতি নামের এক নারীকে গ্রেপ্তার করা হয়েছে। বুধবার দুপুরে তাকে আদালতে পাঠানো হয়েছে।

ঢাকা, ০৫ অক্টোবর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ