Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২৫শে এপ্রিল ২০২৪, ১১ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
জেলা পরিষদ নির্বাচন...

নির্বাচনী প্রচারণাকালে প্রার্থীকে গণধর্ষণ, গ্রেপ্তার ৫

প্রকাশিত: ২৫ সেপ্টেম্বার ২০২২, ০৭:২৯

নির্বাচনী প্রচারণাকালে প্রার্থীকে গণধর্ষণ

রাজশাহী লাইভ: রাজশাহীতে নির্বচনী প্রচারণাকালে জেলা পরিষদের এক নারী সদস্যকে গণধর্ষণ করার অভিযোগে মামলা করেছেন ওই নারী প্রার্থী। এ ঘটনায় পাঁচ আসামীকে গ্রেপ্তার করেছে পুলিশ।

চিকিৎসা শেষে থানায় তিনজনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরও দুজনকে আসামি করে গত বৃহস্পতিবার মামলা করেন। এরপর পুলিশ তদন্ত করে অভিযোগের সত্যতা পাওয়ায় আসামিদের গ্রেপ্তারে তৎপরতা শুরু করে। পরদিন রাতে পাঁচ আসামিকে গ্রেপ্তার করে পুলিশ। তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত পাঁচ আসামিরা হলেন- বাগমারার মাহাবুর রহমান (২৮), আকবর হোসেন (৩৫), সোহেল রানা (২৪), দুলাল হোসেন (২৫) ও ফজলুর রহমান (৪৮)। তাঁদের আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হয়েছে। হাসপাতাল থেকে ফিরে নির্বাচনী প্রচারণা চালিয়ে যাচ্ছেন ওই প্রার্থী।

ওই নারী প্রার্থী মামলার এজাহারে অভিযোগ করেন, আসন্ন জেলা পরিষদ নির্বাচনের প্রচারণা চালাতে গিয়ে প্রার্থী বাগমারা উপজেলায় যান তিনি। প্রচারণা শেষ হতে রাত হয়ে যায়। বাড়ি ফেরার পথে পাঁচ ব্যক্তি তাঁর গতি রোধ করেন। এ সময় তাঁরা তাঁকে তুলে নিয়ে অস্ত্রের মুখে দলবদ্ধ ধর্ষণ করেন। এতে তিনি অসুস্থ হয়ে পড়লে স্থানীয় একটি হাসপাতালে চিকিৎসা নেন।

ঢাকা, ২৪ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমএ


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ