Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খুলনায় সড়কে ঝরল শিক্ষক ও মুয়াজ্জিনের প্রাণ

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বার ২০২২, ২৩:০৩

সড়ক দুর্ঘটনা

খুলনা লাইভ: খুলনায় বাসচাপায় মোটরসাইকেল আরোহী হেফজখানার শিক্ষক ও মুয়াজ্জিন প্রাণ হারিয়েছেন। সোমবার (১৯ সসেপ্টেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে নগরীর হরিণটানা থানাধীন সাতক্ষীরা খুলনা মহাসড়কের হোগলাডাঙ্গা মোড়ে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, রাজবাধ এলাকার মোস্তফা সানার ছেলে বেল্লাল হোসেন সানা ও বাগেরহাট জেলা মোড়লগঞ্জের কাটাবুনিয়া এলাকার মো. কাউসারের ছেলে হাফেজ মো. শরীফ। নিহত বেল্লাল হোসেন স্থানীয় একটি মসাজিদের মুয়াজ্জিন ও মো: শরীফ একটি মাদ্রাসার শিক্ষক বলে জানা গেছে।

পুলিশ ও প্রতক্ষ্যদর্শী সূত্রে জানা গেছে, মোটরসাইকেল নিয়ে বেল্লাল হোসেন সানা ও হাফেজ মো. শরীফ সকাল সাড়ে ৬ টার দিকে মোটরসাইকেল নিয়ে রাজবাধ থেকে হোগলাডাঙ্গা মোড়ে উঠছিল। বিপরীত দিক থেকে আসা দ্রুতগামী একটি বাসের সাথে তাদের মুখোমুখি সংঘর্ষ হয়। এ সময় ঘটনাস্থলে তাদের দু’জনের মৃত্যু হয়। বাসটি দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। পরে স্থানীয়রা তাদের দু’জনকে উদ্ধার করে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে নিলে সেখানকার চিকিৎসক তদের মৃত ঘোষণা করেন।

হরিণটানা থানার অফিসার ইনচার্জ মো. ইমদাদুল হক ক্যাম্পাসলাইভকে জানান, সড়ক দুর্ঘটনার পরপর স্থানীয়রা রাস্তায় নেমে আসে। তারা হোগলাডঙ্গা এলাকায় প্রতিনিয়ত দুর্ঘটনা ঘটছে বলে সেখানে স্পীড ব্রেকারের দাবি করে রাস্তা বন্ধ করে দেয়। পরে ঘটনাস্থলে গিয়ে তাদের আশ্বাস্ত করা হয়। নিহত দু’জনের লাশ খুলনা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। তবে চালক ও বাসটিকে আটক করা সম্ভব হয়নি।

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//আইএইচ//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ