Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কারাগারে ওসির তল্লাশি, ঘটনা তদন্তে আবেদন

প্রকাশিত: ১৩ সেপ্টেম্বার ২০২২, ০৫:৫১

কারাগারে ওসির তল্লাশি, ঘটনা তদন্তে আবেদন

চট্টগ্রাম লাইভ: ফেনী জেলা কারাগারে থাকা সাবেক পুলিশ সুপার বাবুল আক্তারের কক্ষে এক পুলিশ কর্মকর্তার তল্লাশির অভিযোগ উঠেছে। স্ত্রী মিতু হত্যা মামলায় কারাগারে রয়েছেন তিনি।

ঘটনার তদন্ত চেয়ে এবং কারাগারে থাকা বাবুল আক্তারের জীবনের নিরাপত্তা চেয়ে আদেশের জন্য সোমবার (১২ সেপ্টেম্বর) সকালে চট্টগ্রাম মহানগর দায়রা জজ ড. বেগম জেবুন্নেছার আদালতে আবেদন করেছেন তার আইনজীবী অ্যাডভোকেট গোলাম মাওলা মুরাদ। গত ১০ সেপ্টেম্বর দুপুর ১২টায় বিধান অমান্য করে ফেনী মডেল থানার ওসি নিজাম উদ্দিন বাবুল আক্তারের কক্ষে তল্লাশি চালিয়েছেন। কারাগারে তার প্রবেশের চিত্র সিসি ক্যামেরায় যাচাই করলেই নিশ্চিত হওযা যাবে। এমনটাই আবেদনে উল্লেখ করা হয়।

জেলা কোড অনুসারে থানার কোনো কর্মকর্তা জেলা ম্যাজিস্ট্রেট এবং আদালতের লিখিত অনুমতি ছাড়া কারাগারে প্রবেশ করতে পারেন না বলে আবেদনের উল্লেখ করেন তার আইনজীবী।

বাবুল আক্তারের আইনজীবী গোলাম মওলা মুরাদ বলেন, পিবিআই প্রধানসহ ৬ জনের বিরুদ্ধে আদালতে একটি মামলার আবেদন করার পর বাবুল আক্তারকে মানসিক চাপে রাখতে মরিয়া হয়ে ওঠেছে বিবাদীরা। আদালত এবং জেলা ম্যাজিস্ট্রেটের কোনো লিখিত অনুমতি ব্যতিরেখে কারাগারের অভ্যন্তরে একজন পুলিশ কর্মকর্তা প্রবেশ করে একজন হাজতির কক্ষে তল্লাশি চালানো বিস্ময়কর।

ঢাকা, ১২ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ