Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘শিক্ষার উন্নয়নে সবচেয়ে বেশি কাজ করেছে সরকার’

প্রকাশিত: ১২ সেপ্টেম্বার ২০২২, ০৩:৫০

 এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক।

লাইভ প্রতিবেদক: বস্ত্র ও পাটমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীরপ্রতীক বলেছেন, শিক্ষার উন্নয়নে সবচেয়ে বেশি কাজ করেছে বর্তমান সরকার|

রোববার (১১ সেপ্টেম্বর) দুপুরে নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার মুড়াপাড়া এলাকায় এক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এসব কথা বলেন।

৪৯তম জাতীয় স্কুল, মাদরাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির গ্রীষ্মকালীন ক্রীড়া প্রতিযোগিতা এবং জাতীয় শিক্ষা সপ্তাহ ও বঙ্গবন্ধু সৃজনশীল মেধা অন্বেষন প্রতিযোগিতা-২০২২ এর বিজয়ীদের মাঝে পুরস্কার ও সনদ প্রদান উপলক্ষে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

শিক্ষার্থীদের পড়ালেখার পাশাপাশি খেলাধুলায় মনোযোগ দিতে বলেন পাটমন্ত্রী। তিনি বলেন, খেলাধুলায় স্বাস্থ্য ভালো থাকে। সুস্থ মন ও সুস্থ দেহ গঠনে খেলাধুলার বিকল্প নেই। শিক্ষার পাশাপাশি শিক্ষার্থীদের খেলাধুলায় আন্তরিক হতে হবে।

রূপগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ শাহজাহান ভুঁইয়ার সভাপতিত্বে অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন রূপগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সৈয়দা ফেরদৌসী আলম নীলা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা রফিক উদ্দিন আহমেদ, উপজেলা সহকারী মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ মাসুদুর রহমান, উপজেলা একাডেমিক সুপার ভাইজার আশরাফুল আলম সিদ্দিকী, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি আব্দুল আউয়াল মোল্লা প্রমুখ।

ঢাকা, ১০ সেপ্টেম্বর(ক্যাম্পাসলাইভ২৪.কম)//জেডআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ