Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মহরম আলীসহ ১৩ পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণের সুপারিশ

প্রকাশিত: ২৩ আগষ্ট ২০২২, ০৬:৫৯

ছবি: সংগৃহীত

লাইভ প্রতিবেদক: বরগুনায় ছাত্রলীগ কর্মীদের পেটানোর ঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীসহ ১৩ পুলিশের বিরুদ্ধে বিভাগীয় ব্যবস্থা গ্রহণের সুপারিশ করা হয়েছে। সোমবার (২২ আগস্ট ) বিকেলে বরিশাল রেঞ্জের ডিআইজি এস এম আক্তারুজ্জামান এ তথ্য জানিয়েছেন।

তিনি বলেন, রবিবার (২১ আগস্ট) তদন্ত প্রতিবেদন দাখিল করেছে তদন্ত কমিটি। তদন্ত প্রতিবেদনের প্রেক্ষিতে পরবর্তী ব্যবস্থা নেওয়া হবে।

গত ১৫ আগস্ট জাতীয় শোক দিবস উপলক্ষে বরগুনা শিল্পকলা একাডেমিতে আয়োজিত আলোচনা সভায় ছাত্রলীগের পদবঞ্চিত ও পদপ্রাপ্তদের সমর্থকদের মধ্যে ইটপাটকেল নিক্ষেপের ঘটনা ঘটে। এ সময় ছাত্রলীগের নেতাকর্মীদের ইটের আঘাতে পুলিশের গাড়ির গ্লাস ভেঙে যায়।

ঘটনাস্থলে উপস্থিত বরগুনা-১ আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট ধীরেন্দ্র দেবনাথ শম্ভু ভেঙে যাওয়া গ্লাসের ক্ষতিপূরণ ও অপরাধীর বিচারের কথা জানালে অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলী এমপির সঙ্গে তর্কে জড়ান। পরবর্তীতে এমপির উপস্থিতিতেই ছাত্রলীগের নেতাকর্মীদের লাঠিচার্জ করে পুলিশ।

গত মঙ্গলবার (১৬ আগস্ট) দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার মহরম আলীকে প্রত্যাহার করে প্রথমে বরিশাল রেঞ্চে এবং পরে চট্টগ্রাম রেঞ্জে সংযুক্ত করা হয়। সেই সঙ্গে ঘটনা তদন্তে অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) এসএম তারেক রহমানকে প্রধান করে তিন সদস্যের তদন্ত কমিটি গঠন করা হয়।

ঢাকা, ২২ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ