Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হেলিকপ্টার দুর্ঘটনা: আহত লে. কর্নেল ইসমাইলের মৃত্যু

প্রকাশিত: ১০ আগষ্ট ২০২২, ০৫:২৩

লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেন

লাইভ প্রতিবেদক: হেলিকপ্টার দুর্ঘটনায় আহত র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‍্যাব) এয়ার উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেন মারা গেছেন। স্থানীয় সময় মঙ্গলবার (৯ আগস্ট) দুপুর দেড়টার দিকে সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মারা যান। তার বয়স হয়েছিল ৪৫ বছর।

র‍্যাব জানায়, গত ২৭ জুলাই প্রশিক্ষণকালীন গুরুতর আহত হন র‍্যাব ফোর্সেসের এয়ার উইংয়ের পরিচালক লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেন। তিনি যে হেলিকপ্টার পরিচালনা করছিলেন, সেটির যান্ত্রিক ত্রুটি দেখা দেওয়ার পর ঢাকার নবাবগঞ্জে দুর্ঘটনার শিকার হয়। পরে তাকে উদ্ধার করে সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসার জন্য নেওয়া হয়।

দুর্ঘটনার শিকার ইসমাইল মেরুদণ্ডে গুরুতর আঘাত পেয়েছিলেন। পরে গত ৫ আগস্ট তাকে উন্নত চিকিৎসার জন্য সিঙ্গাপুরের মাউন্ট এলিজাবেথ হাসপাতালে পাঠানো হয়। গত ৬ আগস্ট তার মেরুদণ্ডে অস্ত্রোপচার করা হয়। অপারেশন সফল হলেও অন্যান্য শারীরিক জটিলতার কারণে তার অবস্থার অবনতি হলে তাকে আইসিইউতে ভর্তি রাখা হয়। সেখানেই মঙ্গলবার মারা যান র‌্যাবের এ কর্মকর্তা।

ইসমাইলের পরিবারে বাবা-মা, স্ত্রী ও দুই ছেলে সন্তান রয়েছে। এদিকে লেফটেন্যান্ট কর্নেল মোহাম্মদ ইসমাইল হোসেনের অকাল মৃত্যুতে প্রধানমন্ত্রী, স্বরাষ্ট্রমন্ত্রী, সেনাবাহিনী প্রধান, স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের জননিরাপত্তা বিভাগের সিনিয়র সচিব, আইজিপি, র‍্যাব মহাপরিচালক ও সেনাবাহিনীর ঊর্ধ্বতন কর্মকর্তারা গভীর শোক প্রকাশ করেছেন এবং শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

ঢাকা, ০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ