Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

''আমরা একটু অসুবিধার মাঝে আছি, টাকার ঘাটতি পড়ে গেছে''

প্রকাশিত: ১০ আগষ্ট ২০২২, ০০:২২

পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান

লাইভ প্রতিবেদক: আমরা ঘরে ঘরে বিদ্যুৎ দিছি। এখন একটু কম আয়র (আসতেছে), আর এখান (এক) মাস ক্লিয়ার অইযিব (হয়ে যাবে) ইনশাআল্লাহ। আমরা একটু অসুবিধার মাঝে আছি, টাকার ঘাটতি পড়ে গেছে। আমরার লাগি (জন্য) না, অন্যান্য দেশের মাতব্বরে লাড়াই (যুদ্ধ) করের। আর এটা আমাদের ওপর এসে পড়েছে। আমরা সবুর (সহ্য) করে বসে আছি। ঊর্ধ্বে এক দেড় মাস। সব কিছু ঠিক হয়ে যাবে।

মঙ্গলবার (৯ আগস্ট) বেলা সাড়ে ১১টার দিকে সুনামগঞ্জের শান্তিগঞ্জ উপজেলার এফআইডিবি হলে নিজ তহবিল থেকে আর্থিক অনুদান বিতরণকালে এসব কথা বলেন পরিকল্পনামন্ত্রী এম এ মান্নান।

পরিকল্পনামন্ত্রী বলেন, এবারের বন্যায় গরিবের কষ্ট হয়েছে বেশি। কাঁচাঘর, সনের ঘর নিছেগি ঠেলে। সরকার সহায়তা করছে আরও করবো। আপনাদের কাছে অনুরোধ সরকারকে একটু টাইম দেওয়ার। শেখ হাসিনা গরিবের সরকার। ভোটে সরকার বানিয়েছেন। আপনারা ভোট দিয়েছেন এর লাগি সরকার হয়েছেন। আবার ভোট দেওয়ার সময় আসবে, মনে হলে ভোট দিবা না দিলে নাই। আল্লাহ সাক্ষী, ন্যায় বিচারের ভোট দিবা, কে আপনার উপকার করছে তাকে ভোট দিবা। যে উপকার করছে না তাকে ভোট দিবা না।

অনুষ্ঠানে শান্তিগঞ্জ উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান প্রভাষক নুর হোসেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আনোয়ারুজ্জামান, পরিকল্পনামন্ত্রীর ব্যক্তিগত রাজনৈতিক সচিব আবুল হাসনাতসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তারা উপস্থিত ছিলেন। এ সময় উপজেলার ৪২৮ জনের মাঝে ১২৫০ টাকা করে ৫ লাখ ৩৫ হাজার টাকা বিতরণ করা হয়।

ঢাকা, ০৯ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ