Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবি ছাত্র রনির সমর্থনে কমলাপুরে ডা. জাফরুল্লাহ

প্রকাশিত: ২৫ জুলাই ২০২২, ০৫:২৯

রনির সমর্থনে কমলাপুরে ডা. জাফরুল্লাহ

লাইভ প্রতিবেদক: ঢাবি শিক্ষার্থী রনির আন্দোলনে সমর্থন দিয়ে কমলাপুর রেলওয়ে স্টেশনে গেলেন ডা. জাফরুল্লাহ চৌধুরী। রবিবার (২৪ জুলাই) বিকেল ৫টা নাগাদ তিনি সেখানে যান।

এ সময় কমলাপুর রেলওয়ে স্টেশন ম্যানেজারের সঙ্গে দেখা করার জন্য হুইল চেয়ারে বসে যেতে চাইলে তাকে বাধা দেওয়া হয়। পরে তিনি ভেতরে প্রবেশ করতে না দেওয়া পর্যন্ত স্টেশনের বাইরে অবস্থান নিয়ে থাকার ঘোষণা দেন।

ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, প্রতিটি ভালো কাজের প্রতি আমাদের সমর্থন থাকে। আমি সম্পূর্ণ ব্যক্তিগতভাবে এখানে এসেছি। প্রবেশের অনুমতি না দেওয়া পর্যন্ত আমি এখানেই অবস্থান নিয়ে থাকবো।

এদিকে আজও বিকাল ৪টার দিকে স্টেশনে অবস্থান কর্মসূচি পালন করতে আসেন রনিসহ অন্যান্য শিক্ষার্থীরা। তবে বাধার মুখে তারা ঢুকতে পারেননি।

তাদের স্টেশনের ভেতরে ঢুকতে না দিতে সব ফটকের সামনে অবস্থান নেন রেলওয়ে নিরাপত্তা বাহিনী, পুলিশ ও আনসার সদস্যরা। তারা সবগুলো ফটক বন্ধ করে দেন।

এদিন রনির ৬ দফা দাবির প্রতি সমর্থন জানিয়ে আরও অর্ধশতাধিক শিক্ষার্থীরা আসেন। স্টেশনের সবকটি ফটক বন্ধ থাকায় তারা স্টেশনের বাইরে রিকশাস্ট্যান্ড এলাকায় বসে পড়েন। সেখানে তারা দুর্নীতিবিরোধী স্লোগান দিতে থাকেন।

ঢাকা, ২৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ