Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

মাগুরায় এডিসির ঝুলন্ত ও কনস্টেবলের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

প্রকাশিত: ২১ জুলাই ২০২২, ২৩:৪২

অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তার ও কনস্টেবল মাহমুদুল হাসান

মাগুরা লাইভ: মাগুরায় পৃথক ঘটনায় খুলনা মেট্রোপলিটন পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তারের ঝুলন্ত লাশ এবং মাগুরা পুলিশ লাইন্সে কনস্টেবল মাহমুদুল হাসানের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার (২১ জুলাই) সকালে মাগুরার শ্রীপুর উপজেলার সারঙ্গদিয়া গ্রামে নানাবাড়ি থেকে লাবনী আক্তারের ওড়না পেঁচানো লাশ উদ্ধার করা হয়। অপরদিকে মাগুরা পুলিশ লাইন্স ব্যারাকের ছাদ থেকে উদ্ধার করা হয় কনস্টেবল মাহমুদুল হাসানের গুলিবিদ্ধ লাশ।

এ বিষয়ে মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান জানান, রাতের ডিউটি থেকে ফিরে আজ সকাল সাড়ে সাতটার দিকে নিজ নামে ইস্যু করা অস্ত্র দিয়ে মাথায় গুলি করে আত্মহত্যা করেছেন মাহমুদুল হাসান।

নিহতের নাম মাহামুদুল হাসান (২৩)। তার বাড়ি কুষ্টিয়া দৌলতপুর উপজেলায়। নিহত মাহমুদুল হাসান দেড় মাস আগে বদলি হয়ে মাগুরা আসেন।

অপরদিকে, মাগুরা শ্রীপুর উপজেলার সারঙ্গদিয়া গ্রামে নানা বাড়িতে এসে খুলনা মেট্রোর অতিরিক্ত পুলিশ সুপার লাবনী আক্তারের গলায় ওড়না পেঁচানো লাশ উদ্ধার করেছে পুলিশ।

এ বিষয়ে খুলনা মেট্রোপলিটনের অতিরিক্ত পুলিশ কমিশনার (অপরাধ) এস এম ফজলুল হক জানান, লাবনী ছুটিতে ছিলেন। এটি আত্মহত্যা নাকি অন্য কিছু সেটি এখনই বলা যাচ্ছে না।

বর্তমানে লাশ দুটির ময়নাতদন্তের জন্য মাগুরা সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে বলে জানান মাগুরার অতিরিক্ত পুলিশ সুপার কামরুল হাসান।

ঢাকা, ২১ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ