Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে ভর্তি পরীক্ষা: সিল্কসিটি ট্রেনের সাপ্তাহিক ছুটি বাতিল

প্রকাশিত: ২১ জুলাই ২০২২, ০৩:১০

সিল্কসিটি ট্রেনের সাপ্তাহিক ছুটি বাতিল

লাইভ প্রতিবেদক: টিকিট না পাওয়ায় রাজশাহী বিশ্ববিদ্যালয়ের ভর্তিচ্ছুক শিক্ষার্থীরা আন্দোলন করে তিন ঘণ্টা ধরে রাজধানীর বিমানবন্দর স্টেশনে ট্রেন চলাচল বন্ধ রেখেছিলেন। পরে শিক্ষার্থীদের আগামী রোববার (২৪ রোববার) সিল্ক সিটি ট্রেনের সাপ্তাহিক ছুটি বাতিল ও টিকিট বিক্রির নিশ্চিয়তার আশ্বাস দিয়ে অবরোধ তুলে নিতে সক্ষম হয় রেলওয়ে কর্তৃপক্ষ।

এর ফলে রোববার সিল্ক সিটি ট্রেনের সাপ্তাহিক ছুটি বাতিল হয়েছে। বর্তমানে ওই ট্রেনের টিকিট বিক্রি চলছে কাউন্টারে। বুধবার (২০ জুলাই) দুপুরে পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার এ তথ্য জানিয়েছেন।

তিনি জানান, ভর্তি পরীক্ষার বিষয়ে আমরা বিশেষ দৃষ্টি রাখছি। আগামী রোববার সিল্কসিটি ট্রেনটির সাপ্তাহিক বন্ধের দিন। তবে ভর্তি পরীক্ষা উপলক্ষে এই বন্ধটা আমরা রাখছি না। সেই দিন শুধুমাত্র ঢাকা থেকে যাত্রী নিয়ে সরাসরি রাজশাহী চলে আসবে, ননস্টপ হিসেবে।

তিনি আরও জানান, এছাড়া পরীক্ষার সময়টায় প্রতিটি ট্রেনেই আমরা ২/১টি করে অতিরিক্ত কোচ যুক্ত করার জন্য পরিকল্পনা করেছি। আমরা সামর্থ্যের মধ্যে থেকে যতটুকু সম্ভব করতে চাই।

এদিকে রাজশাহী যাওয়ার টিকেট না পেয়ে রাজধানীর বিমানবন্দর স্টেশনে রেললাইন অবরোধ করে চলা আন্দোলন প্রত্যাহার করেছেন শিক্ষার্থীরা। বুধবার (২০ জুলাই) বেলা সাড়ে ১২টার দিকে শিক্ষার্থীরা সরে গেলে রেলপথ স্বাভাবিক হয়। এদিন সাড়ে ৩ ঘণ্টা ঢাকা থেকে রেল যোগাযোগ বন্ধ ছিল।

ঢাকা, ২০ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ