Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২০শে মে ২০২৪, ৬ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিয়ে বাড়িতে জুতা লুকানো নিয়ে হাতাহাতি, বরের বাবা নিহত

প্রকাশিত: ১৫ জুলাই ২০২২, ০৩:০১

বিয়ে বাড়িতে জুতা লুকানো নিয়ে হাতাহাতি

ময়মনসিংহ লাইভ: বিয়ে বাড়িতে বরের জুতা লুকানোকে কেন্দ্র করে কনেপক্ষের সঙ্গে বাগবিতণ্ডা ও হাতাহাতির ঘটনা ঘটে। এ ঘটনার একপর্যায়ে বরের বাবার মৃত্যু হয়েছে।

বুধবার (১৩ জুলাই) রাতে ফুলবাড়িয়া থানার এসআই স্বপন মিয়া এ তথ্য জানিয়েছেন। এর আগে মঙ্গলবার বিকেল সাড়ে ৫টার দিকে ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার কুশমাইল ইউনিয়নের কড়ইতলা গ্রামে এ ঘটনা ঘটে।

নিহত মো. রুহুল আমিন ফুলবাড়িয়া সদর ইউনিয়নের উত্তর আন্ধারিয়াপাড়া গ্রামের বাসিন্দা।

স্থানীয়রা জানান, কুশমাইল ইউনিয়নের কড়ইতলা গ্রামের মো. শহীদের মেয়ে মারুফা আক্তারের সঙ্গে রুহুল আমিনের ছেলে মারুফ হোসেনের বিয়ে ঠিক হয়। মঙ্গলবার দুপুরে কনের বাড়িতে বরযাত্রীরা এসে খাওয়া-দাওয়া করেন। পরে বিকেল সাড়ে ৫টার দিকে দুষ্টুমির ছলে কেউ বরের জুতা লুকিয়ে ফেলেন। এ নিয়ে বরের বাবা রুহুল আমিনের সঙ্গে মেয়েপক্ষের লোকজনের কথা কাটাকাটি ও হাতাহাতি হয়। একপর্যায়ে রুহুল আমিন অজ্ঞান হয়ে মাটিতে পড়ে যান। এরপর রুহুল আমিনকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে ফুলবাড়িয়া থানার এসআই স্বপন মিয়া জানান, সংবাদ পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। তবে নিহতের পরিবারের পক্ষ থেকে কারও বিরুদ্ধে এখনও লিখিত অভিযোগ দেওয়া হয়নি। অভিযোগ পেলে আইনি ব্যবস্থা গ্রহণ করা হবে।

ঢাকা, ১৪ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ