Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ৮ই মে ২০২৪, ২৫শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
৭৬তম জন্মদিনে শুভেচ্ছা

ব্রুনাইয়ের সুলতানকে প্রধানমন্ত্রী ৯০০ কেজি আম উপহার

প্রকাশিত: ৭ জুলাই ২০২২, ০৫:৩৫

প্রধানমন্ত্রী ৯০০ কেজি আম উপহার

লাইভ প্রতিবেদক: এবার প্রধানমন্ত্রী শেখ হাসিনা উপহার হিসাবে ব্রুনাইয়ের সুলতান হাসানাল বলকিয়াহ মুইজ্জাদ্দীন ওয়াদাউলা ইবনি আল মারহুম সুলতান হাজী ওমর আলী সাইফুদ্দিন সাদুল খাইরি ওয়াদিনকে ৯০০ কেজি আম পাঠিয়েছেন। ৫ জুলাই ব্রুনাইয়ে বাংলাদেশ হাইকমিশনে সে দেশের পররাষ্ট্র মন্ত্রণালয়ের একজন প্রতিনিধির কাছে বিশেষ ধরনের আম্রপালি আম হস্তান্তর করা হয়। এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ খবর জানানো হয়েছে।

বাংলাদেশ এবং ব্রুনাইয়ের মধ্যে অভিন্ন সংস্কৃতি, পারস্পরিক শ্রদ্ধা ও বন্ধুত্বের ভিত্তিতে আন্তরিক সম্পর্ক বিরাজ করছে। এশিয়ার এই দুটি বন্ধু প্রতিম দেশের মধ্যকার দ্বিপক্ষীয় সম্পর্কের উজ্জল ভবিষ্যত গড়ার ক্ষেত্রে এই উপহার ইতিবাচক ভূমিকা রাখবে।

গত ২৫ জুন প্রধানমন্ত্রী শেখ হাসিনার বাংলাদেশের জনগণের দীর্ঘ প্রতিক্ষিত স্বপ্নের পদ্মা সেতু উদ্বোধন এবং অপরদিকে আগামী ১৫ জুলাই ব্রুনাইয়ের সুলতানের ৭৬তম জন্মদিন উপলক্ষে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এই উপহার পাঠানো হলো।

ব্রুনাইয়ে নিযুক্ত বাংলাদেশের হাইকমিশনার নাহিদা রহমান সুমনা বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে এই উপহার হচ্ছে আন্তরিকতা ও বন্ধুত্বের নিদর্শন। তিনি বলেন এই ধারা অব্যাহত রয়েছে।

ঢাকা, ০৬ জুলাই (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ