Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

আবারও করোনা আক্রান্ত শিক্ষামন্ত্রী দীপু মনি

প্রকাশিত: ১৯ জুন ২০২২, ২২:৪১

শিক্ষামন্ত্রী দীপু মনি

লাইভ প্রতিবেদক: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি আবারও করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। বর্তমানে তিনি তার সরকারি বাসভবনে আইসোলেশনে আছেন। শিক্ষা মন্ত্রণালয় থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়। এর আগে ২০২০ সালের ৭ ডিসেম্বর করোনায় আক্রান্ত হয়েছিলেন ডা. দীপু মনি।

শিক্ষা মন্ত্রণালয়ের জেষ্ঠ্য জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের বলেন, মন্ত্রী শারীরিকভাবে অসুস্থ বোধ করায় শনিবার সকালে করোনা পরীক্ষা করানোর জন্য নমুনা দেন। সন্ধ্যায় আরটিপিসিআর টেস্টে তার করোনা পজিটিভ রেজাল্ট এসেছে। তিনি সকলের কাছে দোয়া চেয়েছেন।

এর আগে শনিবার সকাল থেকেই গুঞ্জন উঠেছিলো শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি করোনা আক্রান্ত হয়েছেন। যে কারণে আজ সিরডাপে আয়োজিত অনুষ্ঠানটিও বাতিল করেন তিনি।

তবে শিক্ষামন্ত্রণালয় থেকে আনুষ্ঠানিকভাবে তখন কিছুই জানানো হয়নি।

গতকাল শনিবার সকালে জনসংযোগ কর্মকর্তা আবুল খায়ের জানান, মন্ত্রী মহোদয়ের শরীরে করোনা উপসর্গ দেখা যাওয়ায় শনিবার সকালে কোভিড টেস্ট করিয়েছেন। তবে এখন পর্যন্ত ফল পাননি। যে কারণে শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি করোনা আক্রান্ত হয়েছেন কি না তা তিনি নিশ্চিত করেননি। তবে বিকেলেই শিক্ষামন্ত্রণালয়ের একটি সূত্র মন্ত্রী মহোদয়ের করোনা আক্রান্তের খবরটি নিশ্চিত করে।

ঢাকা, ১৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ