Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফের ময়মনসিংহ শিক্ষা বোর্ডের চেয়ারম্যান হলেন ড. গাজী হাসান

প্রকাশিত: ১৭ জুন ২০২২, ০৩:০৫

ড. গাজী হাসান কামাল

ময়মনসিংহ লাইভ: দেশের ১১তম শিক্ষা বোর্ড হিসেবে ২০১৭ সালের ২৮ আগষ্ট ময়মনসিংহ শিক্ষা বোর্ড গঠিত হয়। এরপর অধ্যাপক ড. গাজী হাসান কামালকে এই বোর্ডের প্রথম চেয়ারম্যান হিসেবে নিয়োগ দেয় সরকার।

সম্প্রতি এ নিয়োগের মেয়াদ শেষ হয়ে যাওয়ায় মঙ্গলবার (১৪ জুন) দ্বিতীয় মেয়াদে চেয়ারম্যান হিসেবে ফের দায়িত্ব পেয়েছেন অর্থনীতিবিদ অধ্যাপক ড. গাজী হাসান কামাল। রাষ্ট্রপতির আদেশক্রমে শিক্ষা মন্ত্রণালয়ের উপ-সচিব চৌধুরী সামিয়া ইয়াসমীন স্বাক্ষরিত এ নিয়োগের আদেশ জারি করা হয়।

ড. গাজী হাসান কামাল নিজেই এ তথ্য জানিয়েছেন। তিনি বলেন, সরকার আমাকে যে দায়িত্ব দিয়েছে, আমি চেষ্টা করেছি শতভাগ স্বচ্ছতার সঙ্গে, তা পালন করতে। তবে আমার কর্মের মূল্যায়ন করবেন দেশবাসী। তিনি আরও বলেন, এ পদে আমার ওপর আবার আস্থা রাখায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা, শিক্ষামন্ত্রী ড. দীপু মনিসহ সংশ্লিষ্ট সবার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করছি।

এদিকে দ্বিতীয় মেয়াদে ড. গাজী হাসান কামাল চেয়ারম্যান নির্বাচিত হওয়ায় সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারী ও সুহৃদ-স্বজনদের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন এ কর্মকর্তা। এসময় তিনি সঠিকভাবে দায়িত্ব পালনে সবার আন্তরিক সহযোগিতা কামনা করেন।

বিসিএস সাধারণ শিক্ষা ক্যাডারের ১৪তম ব্যাচের ড. গাজী হাসান কামাল আনন্দমোহন কলেজের উপাধ্যক্ষ থাকা অবস্থঅয় ড. গাজী হাসান কামাল প্রথমবার বোর্ড চেয়ারম্যান হন।

ঢাকা, ১৬ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ