Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সিলেটে নুপুর শর্মাকে সমর্থন করে পোস্ট, যুবক গ্রেপ্তার

প্রকাশিত: ১৪ জুন ২০২২, ০১:৫৭

ছবি: সংগৃহীত

সিলেট লাইভ: মহানবীকে নিয়ে বিতর্কিত মন্তব্যকারী বিজেপি নেত্রী নুপুর শর্মাকে সমর্থন করে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পোস্ট দেয়ায় এক যুবককে আটক করে কারাগারে পাঠিয়েছে পুলিশ। আটক ব্যক্তির নাম অমিত সিং।

অমিত সিং মাধবপুর চা-বাগানের দক্ষিণ লাইনের রামচন্দ্র সিংয়ের ছেলে। রোববার (১২ জুন) রাতে কমলগঞ্জের মাধবপুর চা-বাগানের নিজ বাড়ি থেকে তাকে আটক করা হয়। পরে সোমবার (১৩ জুন) সকালে আটক অমিত সিংকে মৌলভীবাজার জেলা কারাগারে পাঠিয়েছেন আদালত।

স্থানীয়রা বলছেন, রোববার জাফলং চা-বাগান এলাকার রাজ সাঁওতাল নুপুর শর্মাকে সমর্থন জানিয়ে তার ব্যক্তিগত ফেসবুক আইডিতে উস্কানিমূলক পোস্ট দেয়। পোস্টটি মুহূর্তের মধ্যে ভাইরাল হলে এলাকায় চরম উত্তেজনা দেখা দেয়। পরে আবার তার এক বন্ধুর ফোন থেকে লাইভে এসে ক্ষমা চায় অমিত সিং। এমন ঘটনার খবর পেয়ে কমলগঞ্জ থানার অফিসার ইনচার্জ ইয়ারদৌস হাসান এর নেতৃত্বে অমিত সিং কে গ্রেফতার করা হলে পরিস্থিতি শান্ত হয়। তার আরেক সহযোগী পলাতক রয়েছে।

এ বিষয়ে কমলগঞ্জ থানার ওসি ইয়ারদৌস হাসান বলেন, খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে পুলিশের একটি দল। অমিত সিংকে আটক করার পর পরিস্থিতি শান্ত হয়। তার বিরুদ্ধে ডিজিটাল নিরাপত্তা আইনে ব্যবস্থা নেয়া হবে। তবে অপর পোস্টকারী সঞ্জয় সিনহা লাইভে এসে দুঃখ প্রকাশ করেই আত্মগোপনে চলে গেছেন। এ কারণে তাকে আটক করা সম্ভব হয়নি।

ঢাকা, ১৩ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ