Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৩০শে এপ্রিল ২০২৪, ১৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিদ্যুৎস্পৃষ্টে একই পরিবারের ৩ গৃহবধূর মৃত্যু

প্রকাশিত: ১০ জুন ২০২২, ০৩:৩৩

বিদ্যুৎস্পৃষ্টে নিহত ৩ গৃহবধূ

নারায়ণগঞ্জ লাইভ: বিদ্যুৎস্পৃষ্ট হয়ে একই পরিবারের তিন গৃহবধূর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৯ জুন) দুপুরে নারায়ণগঞ্জের দেওভোগে আখড়া এলাকায় এই ঘটনা ঘটে। এ ঘটনায় নিহত ওই পরিবারসহ পুরো এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

এ ঘটনায় নিহতরা হলেন- নিখিল ঘোষের স্ত্রী বাসন্তী রাণী ঘোষ (৪২), দীপক ঘোষের স্ত্রী মনি রাণী ঘোষ (৩৮) এবং রঞ্জিত ঘোষের স্ত্রী বিমলা রাণী ঘোষ (৫৩)। তারা সকলেই সম্পর্কে জাঁ হন।

নিহতদের স্বজনরা বলছেন, আজ দুপুরে মুষলধারে বৃষ্টি হচ্ছিল। এ সময় ঘরের মেঝে পরিষ্কার করছিলেন বিমলা রানী। তিনি এক পর্যায়ে ঘরের গেইট স্পর্শ করলে বিদ্যুৎস্পৃষ্ট হন। তাকে এ অবস্থায় দেখতে পেয়ে কোনো কিছু বুঝে উঠার আগেই বাকি দুই জাঁ তাকে অসুস্থ মনে করে ধরতে গেলে তারাও বিদ্যুৎস্পৃষ্ট হন। এতে ঘটনাস্থলেই ৩ জন নিহত হন।

এসময় পরিবারের অন্যান্য সদস্য ও প্রতিবেশীরা দ্রুত তাদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

এ বিষয়ে নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি মো. সাইদউজ্জামান জনান, নিহতরা সকলেই একই বাড়ির বাসিন্দা। তারা বিদ্যুৎস্পৃষ্টে মারা গেছেন বলে পরিবারের সদস্যরা জানিয়েছেন। পরিবারের দাবির প্রেক্ষিতে লাশ ময়নাতদন্ত না করেই স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

ঢাকা, ০৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ