Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ২০শে এপ্রিল ২০২৪, ৭ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুড়িগ্রামের কৃষ্ণপুরে ৩ হাজার লিটার সয়াবিন তেল উদ্ধার

প্রকাশিত: ১৯ মে ২০২২, ০৯:৩৮

কুড়িগ্রামের কৃষ্ণপুর থেকে গুদামজাতকৃত সয়াবিন তেল উদ্ধার

কুড়িগ্রাম লাইভ: কু‌ড়িগ্রামের সদর উপজেলার কৃষ্ণপুর তালতলা এলাকায় অভিযান চালিয়ে ৩ হাজার ১৯১ লিটার সয়াবিন তেল উদ্ধার করেছে জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর। বুধবার দুপুরে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কুড়িগ্রাম জেলার বাজার তদারকি দল ভাই ভাই ট্রেডার্স নামের একটি প্রতিষ্ঠা‌নে অভিযান চালিয়ে মজুতকৃত এ তেল উদ্ধার করে। এসময় ওই প্রতিষ্ঠানকে বিশ হাজার টাকা জরিমানা করা হয়। ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর, কুড়িগ্রাম জেলার সহকারী পরিচালক মোস্তাফিজুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

অভিযান সূ‌ত্রে জানা যায়, তালতলার ভাই ভাই ট্রেডার্স নামের প্রতিষ্ঠা‌নের গুদাম থেকে ২ হাজার ৮৯৬টি এক লিটারের বোতল এবং ৫৯টি পাঁচ লিটারের বোতলে মোট ৩ হাজার ১৯১ লিটার তেল উদ্ধার করা হয়। যথাযথভাবে তেল বিক্রি না করার অপরাধে প্রতিষ্ঠান মালিক মোশাররফ হোসেন মনিকে ২০ হাজার টাকা জরিমানা করা হয়। এসময় তাকে এমন কাজের জন্য সতর্কও করা হয়। গুদামে রক্ষিত পূর্বের দামের সব তেল গায়ের দামে (১লিটার ১৬০ টাকা, ৫ লিটার ৭৬০ টাকা) সাধারণ ভোক্তার কাছে বিক্রির ব্যবস্থা গ্রহণের জন্য নির্দেশনা দেয়া হয়।

এসময় মোস্তাফিজুর ব‌লেন, জনস্বার্থে ভোক্তা অধিকারের এরূপ অভিযান অব্যাহত থাকবে। কোন বিক্রেতা নায্য দামের অতিরিক্ত টাকা দাবি করলে ভোক্তা অধিদপ্তরে অভিযোগের পরামর্শ দেন তিনি। অভিযানে উপজেলা স্যানিটারি ইন্সপেক্টর রফিকুল ইসলাম ও সদর থানা পুলিশ সহযোগিতা করেন।

ঢাকা, ১৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এএন


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ