Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

''যেকোনো সময় শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিও ভুক্তির ঘোষণা''

প্রকাশিত: ৯ মে ২০২২, ০২:৩২

শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি

লাইভ প্রতিবেদক: শিক্ষামন্ত্রী ডা. দীপুমনি জানিয়েছেন, বেসরকারি শিক্ষাপ্রতিষ্ঠানের এমপিও ভুক্তির কার্যক্রম শেষ পর্যায়ে। শিগগিরই এমপিও ভুক্তির ঘোষণা করা হবে। রবিবার (৮ মে) শেরপুর শহর আওয়ামী লীগের ত্রি-বার্ষিক সম্মেলনের আগে সার্কিট হাউজে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

নতুন শিক্ষা কারিকুলাম চালু হলে শিক্ষা ব্যবস্থার কোনো ক্ষতি হবে না বলেও জানান শিক্ষামন্ত্রী। তিনি বলেন, আওয়ামী লীগ একটি গণতান্ত্রিক দল। আমাদের যে ৭২ বছরের ইতিহাস, সেই ইতিহাস বলে, আমরা সবসময় গণতান্ত্রিক প্রক্রিয়ায় নির্বাচন করে ক্ষমতায় এসেছি। সব দলের অংশগ্রহণে নির্বাচন করতে প্রস্তুত আওয়ামী লীগ।

এ সময় সার্কিট হাউজে জেলা আওয়ামী লীগের সভাপতি, জাতীয় সংসদের হুইপ বীর মুক্তিযোদ্ধা মো. আতিউর রহমান আতিক এমপি, দলের কেন্দ্রীয় সাংগঠনিক সম্পাদক শফিউল আলম চৌধুরী নাদেল, সাংস্কৃতিক সম্পাদক অসীম কুমার উকিল এমপি, সদস্য মারুফা আক্তার পপি ও উপাধ্যক্ষ রেমন্ড আরেং, শেরপুরের জেলা প্রশাসক মো. মোমিনুর রশীদ, পুলিশ সুপার মো. হাসান নাহিদ চৌধুরী, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চন্দন কুমার পাল, শহর আওয়ামী লীগের সভাপতি আবুল কাশেম (জিপি) ও সাধারণ সম্পাদক প্রকাশ দত্তসহ দলের বিভিন্ন পর্যায়ের নেতারা ছিলেন।

পরে মন্ত্রী শহরের চকবাজারস্থ শহীদ মিনার এলাকায় শহর আওয়ামী লীগের সম্মেলনে অংশ নেন।

ঢাকা, ০৮ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ