Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঈদের খুশিতে যেন বিপদ না আসে

প্রকাশিত: ৪ মে ২০২২, ০১:২৭

রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান

লাইভ প্রতিবেদক: রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ দেশবাসীকে সতর্ক থাকার আহ্বান জানিয়েছেন । বলেছেন, প্রিয়জনের সান্নিধ্যে ঈদুল ফিতরের আনন্দ উদযাপন করতে গিয়ে দেশে মহামারি করোনাভাইরাসের প্রাদুর্ভাব যেন নতুন করে দেখা না দেয়। সকলকে এদিকে খেয়াল রাখতে হবে।

তিনি মঙ্গলবার সকালে বঙ্গভবনের দরবার হলে ঈদুল ফিতরের নামাজ আদায়ের পর বঙ্গভবনের ক্রিডেনশিয়াল হলে দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানান রাষ্ট্রপতি মো. আবদুল হামিদ। একই সঙ্গে দেশকে করোনামুক্ত রাখতে দেশবাসীকে স্বাস্থ্যবিধি মেনে ঈদ উৎসব পালনের আহ্বান জানিয়েছেন। খবর বাসসের।

তিনি বলেন, জীবনাচারে সাবধানতা অবলম্বন না করলে যেকোনো সময় করোনা পরিস্থিতি খারাপ হয়ে যেতে পারে বলে আশঙ্কা প্রকাশ করেন। তিনি বলেন, ‘সবাইকে খুশি করতে গিয়ে যেন আমরা বিপদ ডেকে না আনি।’

তিনি বলেন, পার্শ্ববর্তী অনেক দেশে করোনা প্রকোপ নতুন করে শুরু হওয়ার কথা স্মরণ করিয়ে দিয়ে তিনি বলেন, ‘আমাদের একটা কথা মনে রাখতে হবে, করোনা মহামারি নিয়ন্ত্রণে থাকলেও করোনা ভাইরাস পুরোপুরি শেষ হয়ে যায় নি।

বিশ্বের বিভিন্ন দেশে করোনার সংক্রমণ আবারও বৃদ্ধি পাচ্ছে।’ রাষ্ট্রপতি বলেন, করোনা মহামারির কারণে গত দুই বছর ঈদসহ কোনো সম্প্রদায়ের কোনো ধর্মীয় উৎসবই প্রত্যাশিত আনন্দঘন পরিবেশে উদযাপন ও উপভোগ করা যায়নি।

দেশবাসীকে তিনি ধনী-গরীব নির্বিশেষে ঈদের আনন্দ সবার সঙ্গে ভাগাভাগি করে উপভোগেরও আহ্বান জানান। রাষ্ট্রপ্রধান বলেন, ‘ক্ষুধা, দারিদ্র্যমুক্ত ও সুখী-সমৃদ্ধ বাংলাদেশ গড়ার মাধ্যমে সবার মুখে হাসি ফোটানোই হোক এবারের ঈদ-উল-ফিতরে সবার অঙ্গীকার।’ আমাদের সকলকে আরো সংযমী হয়ে দেশ সেবায় কাজ করতে হবে।


ঢাকা, ০৩ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ