Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১লা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com
প্রায় এক কোটি মানুষ এখন গ্রামে...

ঈদের আগের দিন ২ ও ৪ মের ট্রেনের টিকিট বিক্রি শুরু

প্রকাশিত: ২ মে ২০২২, ১৮:০৪

ট্রেনের টিকিট বিক্রি শুরু

লাইভ প্রতিবেদক: নাড়ীর টানে মানুষ ছুটছে তো ছুটছেই। যে যার মতো করে গ্রামের প্রিয়জনদের কাছে যাচ্ছেন। প্রায় ১ কোটি মানুষ এখন ঢাকার বাইরে আছেন বলে জানাগেছে। কোন ক্লান্তি নেই। হাজারো সমস্যাকে মাড়িয়ে কেবল বাড়ির কথাই ভাবছে। আর যে যেভাবে যেতে পারেন ঠিক সেভাবেই ছুটে চলেছেন। এদিকে পবিত্র শাওয়াল মাসের চাঁদ না দেখার কারণে ২ ও ৪ মের টিকিট বিক্রি শুরু হয়েছে। এ দু’দিনের টিকিট কাউন্টার ও অনলাইন থেকে পাওয়া যাচ্ছে টিকিট।

বাংলাদেশ রেলওয়ের কর্মকর্তা ও সংশ্লিস্টরা জানিয়েছেন রবিবার রাতেই ২ ও ৪ মের ট্রেনের টিকিট বিক্রি শুরু করা হয়েছে। কমলাপুর রেলস্টেশনের স্টেশন মাস্টার আফসার উদ্দিন জানান, ২ ও ৪ মের টিকিট চাঁদ দেখার ওপর নির্ভরশীল ছিল।

ঈদ কবে হবে সেটি নির্ধারিত হওয়া মাত্রই এ দু’দিনের টিকিট একযোগে অনলাইনে ও কাউন্টারে বিক্রি শুরু হয়েছে। তিনি আরো বলেন, টিকিটও বিক্রি হচ্ছে। যারা আগে টিকিট পাননি তারা খুবই খুশি।

এদিকে ট্রেনের টিকিটের অনলাইন মাধ্যম সহজ এর পাবলিক রিলেশনস ম্যানেজার ফারহাত আহমেদ জানান, রাত সাড়ে ৯টার দিকে আমরা অনলাইনে ২ এবং ৪ মের টিকিট বিক্রি শুরু করেছি। রাত ১০টা পর্যন্ত সারা বাংলাদেশ থেকে প্রায় ২২ হাজার টিকিট বিক্রি হয়েছে।

তিনি আশা করছেন আরো হাজার দশেক টিকিট বিক্রি করতে পারবেন। চাহিদা আছে জনগনের মাঝে। আমরা সর্বোচ্চ সেবার দেয়ার চেষ্টা করছি।

ঢাকা, ০২ মে (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ