Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৯শে এপ্রিল ২০২৪, ৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

দুপুর ২টার মধ্যে শেষ করতে হবে নববর্ষের অনুষ্ঠান

প্রকাশিত: ১৩ এপ্রিল ২০২২, ০৩:৪১

ছবি: নিরাপত্তা সংক্রান্ত সংবাদ সম্মেলনে বক্তব্য দিচ্ছেন ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম

আসন্ন বাংলা নববর্ষের প্রথম দিন পহেলা বৈশাখের অনুষ্ঠান ওইদিন দুপুর ২টার মধ্যে শেষ করার নির্দেশ দিয়েছে ঢাকা মহানগর পুলিশ (ডিএমপি)। পহেলা বৈশাখ ঘিরে নেওয়া হচ্ছে বাড়তি নিরাপত্তা। দেওয়া হয়েছে বেশ কিছু নির্দেশনা।

মঙ্গল শোভাযাত্রায় অংশগ্রহণ করতে হলে শুরু থেকেই অংশ নিতে হবে, পরা যাবে না মাস্ক। এবার মেলাপ্রঙ্গণে থাকবে না খাবারের দোকান। সেখানে শিশুদের না আনার জন্য দেওয়া হয়েছে পরামর্শ। এদিকে কিছু সংগঠনের তৎপরতার কথা উল্লেখ করে ডিএমপি কমিশনার মোহাম্মদ শফিকুল ইসলাম শঙ্কা না থাকলেও, আশঙ্কার কথা বলেছেন।

মঙ্গলবার দুপুরে রমনা বটমূলে নববর্ষের নিরাপত্তা ব্যবস্থা পরিদর্শন শেষে এ কথা বলেন ডিএমপি কমিশনার মোহা. শফিকুল ইসলাম। ডিএমপি কমিশনার বলেন, ‘এবার রোজার মধ্যে পহেলা বৈশাখের অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। তাই এবার কোনো খাবার দোকান খোলা থাকবে না। রোজার মাস চলমান থাকায় এবার ২টার মধ্যে পহেলা বৈশাখের অনুষ্ঠান শেষ করতে হবে।

‘রমনা বটমূল ও এর আশপাশ এলাকার অনুষ্ঠান দুপুর ২টার মধ্যে শেষ করতে হবে। দুপুর ১টা থেকে কাউকে এই এলাকায় প্রবেশ করতে দেয়া হবে না।’

তিনি বলেন, ‘পহেলা বৈশাখের অনুষ্ঠান চলাকালে সে এলাকায় যানবাহন বন্ধ করা হবে। প্রতিটি প্রবেশ গেটে তল্লাশি করা হবে। সিসিটিভি ক্যামেরায় সম্পূর্ণ এলাকা নজরদারিতে থাকবে।’

ঢাকা, ১২ এপ্রিল (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ