Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

''এখন পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সংক্রমণের কোনো তথ্য নেই''

প্রকাশিত: ১৯ সেপ্টেম্বার ২০২১, ১৯:২৯

লাইভ প্রতিবেদক: দেশে মরণঘাতী করোনা ভাইরাসের সংক্রমণ কমে যাওয়ার ফলে প্রায় দেড় বছর বন্ধ থাকার পর গত ১২ সেপ্টেম্বর থেকে প্রাথমিক থেকে উচ্চমাধ্যমিক স্তর পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠান খুলে দেয়া হয়েছে। স্কুল-কলেজ খুলে দেয়া হলেও এখন পর্যন্ত শিক্ষাপ্রতিষ্ঠানে সংক্রমণের কোনো তথ্য নেই বলে জানিয়েছেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

রোববার যাত্রাবাড়ী আইডিয়াল স্কুল এন্ড কলেজে কোভিড পরিস্থিতি পরিদর্শনে এসে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে এ কথা বলেন শিক্ষামন্ত্রী। এসময় তিনি বলেন, এখন পর্যন্ত যে অবস্থা তাতে নতুন করে সংক্রমণ বাড়ার কোনো লক্ষণ দেখা যাচ্ছে না। সব ধরনের ব্যবস্থা গ্রহণ করেই স্কুল-কলেজ খোলার সিদ্ধান্ত নেয়া হয়েছে। শিক্ষাপ্রতিষ্ঠানের পরিবেশ ঠিক রাখার জন্য সবাইকে নির্দেশ দেয়া হয়েছে।

শিক্ষাপ্রতিষ্ঠান খোলার এক সপ্তাহ পরে স্বাস্থ্যবিধি মানার চিত্র সন্তোষজনক জানিয়ে দীপু মনি বলেন, শিক্ষার্থীরা ব্যাপক উৎসাহ উদ্দীপনা নিয়ে ক্লাসে আসছে।

স্কুলের বাইরে অভিভাবকদের ভিড় নিয়ে মন্ত্রী বলেন, বিভিন্ন কারণে অভিভাবকরা সন্তানদের জন্য স্কুলের বাইরে অপেক্ষা করেন। তবে এক্ষেত্রেও তাদের সর্বোচ্চ সচেতনতা অবলম্বন করতে হবে।

ঢাকা, ১৯ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ