Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অ্যাসাইনমেন্ট জমার সঙ্গে টাকার কোনো সম্পর্ক নেই

প্রকাশিত: ১৮ সেপ্টেম্বার ২০২১, ০৬:৫৯

লাইভ প্রতিবেদক: শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি বলেছেন, অ্যাসাইনমেন্ট জমা দেওয়ার সঙ্গে টাকার কোনো সম্পর্ক নেই বলে। তিনি বলেন, ‘দীর্ঘদিন পর শিক্ষাপ্রতিষ্ঠান খুলেছে। অনেক শিক্ষার্থী হয়তো টিউশিন ফি দেয়নি। এখন সেই ফি যদি বেশি হয়ে যায়, কিস্তিসহ অন্যরকম কোনো ব্যবস্থা করা যেতে পারে।

যাদের সমর্থ আছে তারা অবশ্যই সেই ফি দিয়ে দিবেন।’ আজ শুক্রবার বিকেল ৩টায় চাঁদপুর সার্কিট হাউজে সাংবাদিকদের প্রশ্নের জবাবে মন্ত্রী এসব কথা বলেন। ডা. দীপু মনি বলেন, ‘স্বাস্থবিধি মানার জন্য সবাইকে চেষ্টা চালিয়ে যেতে হবে।

আমরাও শিক্ষা প্রশাসন থেকে শুরু করে স্থানীয় প্রশাসন পর্যন্ত সেই চেষ্টা চালিয়ে যাচ্ছি। আপনাদের প্রচারের কারণেও আমাদের কাজের বড় সহায়তা হচ্ছে এবং স্বাস্থ্য সচেতনতা বাড়ছে। সবাইকে চেষ্টা করেই আমাদের এটি করতে হবে।

এভাবে চলা আমাদের অভ্যস্থতার মধ্যে ছিল না। আর এই স্বাস্থ্য সচেতনতা শুধুমাত্র ডেঙ্গু কিংবা কোভিডের জন্যই নয়, ডেঙ্গু তো প্রতিবছরই থাকে।’ ‘কোভিডের সঙ্গে কতদিন থাকতে হয় সেটারও ঠিক নেই। শুধু কোভিড বা ডেঙ্গুর জন্য নয়, একটি সুস্থ সুন্দর জীবনের জন্য আমাদেরকে শিক্ষাপ্রতিষ্ঠান ও বাড়িতে পরিষ্কার-পরিচ্ছন্নতা এবং স্বাস্থবিধি মেনে চলতে হবে’, যোগ করেন দীপু মনি।

শিক্ষামন্ত্রী আজ চাঁদপুর ও হাইমচরের কয়েকটি উন্নয়নমূলক প্রকল্পের উদ্বোধন উপলক্ষে জেলায় আসেন। এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর-২ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, জেলা প্রশাসক অঞ্জনা খান মজলিশ, পুলিশ সুপার মিলন মাহমুদ, মেয়র জিল্লুর রহমান জুয়েলসহ আওয়ামী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মীরা।

ঢাকা, ১৭ সেপ্টেম্বর (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ