Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ২২শে মে ২০২৪, ৮ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সিনহা হত্যা: এপিবিএনের আরও দুই সদস্য আদালতে

প্রকাশিত: ২৭ আগষ্ট ২০২০, ২১:০৩

লাইভ প্রতিবেদকঃ সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মোহাম্মদ রাশেদ হত্যা মামলায় রিমান্ডে থাকা আর্মড পুলিশ ব্যাটালিয়নের ২ সদস্যকে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিতে আদালতে আনা হয়েছে।

তারা হলেন- এপিবিএনের এসআই শাহজাহান ও কনস্টেবল রাজীব। এই দুই সদস্যকে বিচারকের খাস কামরায় নিয়ে যাওয়া হয়।

বৃহস্পতিবার (২৭ আগস্ট) দুপুর ১টার দিকে সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট তামান্না ফারাহর আদালতে হাজির করা হয় তাদের। এর আগে বুধবার (২৬ আগস্ট) এপিবিএনের আরেক সদস্য মো. আব্দুল্লাহ আদালতে জবানবন্দি দেন।

গত ১৮ আগস্ট এপিবিএনের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) শাহজাহান, কনস্টেবল রাজীব ও আব্দুল্লাহকে সাতদিনের রিমান্ড মঞ্জুর করেন আদালত। এর পর গত শনিবার (২২ আগস্ট) দুপুরে কক্সবাজার জেলা কারাগার থেকে রিমান্ডের জন্য তাদের র‌্যাব হেফাজতে নেওয়া হয়।

এদিকে শিপ্রা দেবনাথ ও সাহেদুল ইসলামের রুম থেকে জব্দ করা মালামালের তালিকা দিতে গরমিল করায় আদালতের কাছে ক্ষমা চেয়েছেন রামু থানার ওসি মো. আবুল খায়ের।

গত ৩১ জুলাই টেকনাফের বাহারছড়া পুলিশ চেকপোস্টে সাবেক সেনা কর্মকর্তা সিনহাকে পুলিশ গুলি করে হত্যা করা হয়। এ ঘটনায় সিনহার বোন শারমিন শাহরিয়া ফেরদৌসের দায়ের করা মামলায় এ তিন এপিবিএন সদস্যকে গ্রেফতার দেখিয়ে আদলেতে সোপর্দ করে তদন্তকারী সংস্থা র‌্যাব।

ঢাকা, ২৭ আগস্ট (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ