Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

অতিরিক্ত জেলা প্রশাসকসহ কুষ্টিয়ায় ১৫ জনের করোনা শনাক্ত

প্রকাশিত: ১০ জুন ২০২০, ১৮:৫১

লাইভ প্রতিবেদকঃ লাফিয়ে বাড়ছে মরণঘাতি করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। আগ্রাসী এই ভাইরাসে কুষ্টিয়ায় জেলা প্রশাসকের পর এবার অতিরিক্ত জেলা প্রশাসক ও একজন সাংবাদিকসহ নতুন করে ১৫ জনের দেহে শনাক্ত হয়েছে।

এর ফলে কুষ্টিয়ায় করোনাভাইরাস আক্রান্ত রোগীর সংখ্যা দাঁড়াল ১৫৩ জনে। গেল ২৪ ঘণ্টায় কুষ্টিয়া পিসিআর ল্যাবে ২০০টি নমুনা পরীক্ষা হয়। এর মধ্যে অতিরিক্ত জেলা প্রশাসক সিরাজুল ইসলাম ও কালের কণ্ঠের কুষ্টিয়াস্থ নিজস্ব প্রতিবেদক তারিকুল হক তারিকসহ ১৫ জনের করোনাভাইরাস পজিটিভ আসে।

জেলায় এই প্রথম কোনও সাংবাদিক করোনায় আক্রান্ত হলেন। নতুন আক্রান্তদের মধ্যে সদর উপজেলায় নয়জন, কুমারখালীর নন্দলালপুর ও পৌরসভায় দুইজন, খোকসার জানিপুরে দুই জন ও মিরপুর উপজেলা পোড়াদহে দুই জন।

সদরের ব্যক্তিদের ঠিকানা কমলাপুর, মজমপুর, কোর্টপাড়া, খাজানগর ও জেলা প্রশাসকের কার্যালয়। আক্রান্ত ১৩ জন পুরুষ ও দুইজন নারী। অতিরিক্ত জেলা প্রশাসকের কার্যালয়সহ আক্রান্ত প্রত্যেকের বাড়ি ও আশপাশ এলাকা লকডাউন করা হয়েছে।

এ বিষয়ে কুষ্টিয়ার সিভিল সার্জন ডা. আনোয়ারুল ইসলাম জানান, জেলায় মোট করোনা আক্রান্ত ১৫৩ জনের মধ্যে এ পর্যন্ত সুস্থ হয়েছেন ২৯ জন। বর্তমানে হোম আইসোলেশনে চিকিৎসাধীন রয়েছে ১১৭ জন। আর হাসপাতালে চিকিৎসাধীন পাঁচজন। সেই সাথে খুলনায় উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়েছে আরও দুইজনকে।

ঢাকা, ১০ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ