Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

সপরিবারে সুস্থ হলেন ভোক্তা অধিদফতরের শাহরিয়ার

প্রকাশিত: ১০ জুন ২০২০, ০১:৩৮

লাইভ প্রতিবেদকঃ মরণঘাতি করোনার হানায় প্রতিদিনই বাড়ছে আক্রান্ত মৃত্যুর সংখ্যা। তবে প্রাণঘাতি এই ভাইরাসের সাথে যুদ্ধ করে প্রতিদিন সুস্থও হয়ে উঠছেন অনেক রোগী। এবার করোনাভাইরাস থেকে সপরিবারে সুস্থ হয়েছেন জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদফতরের উপ-পরিচালক মনজুর মোহাম্মদ শাহরিয়ার। সর্বশেষ ফলাফলে স্ত্রী ও দুই সন্তানসহ তার কোভিড-১৯ নেগেটিভ এসেছে।

মঙ্গলবার মনজুর মোহাম্মদ শাহরিয়ার জানান, গত রোববার রাতে হাসপাতাল থেকে বাসায় ফিরেছি। এখন শরীর অনেকটা ভালো। আগের মতো ব্যথা নেই। তবে ফুসফুসে এখনও একটু সমস্যা আছে। ডাক্তারের পরামর্শে ওষুধ খাচ্ছি। কিছুদিন বিশ্রামে থাকতে বলেছেন ডাক্তার।

এছাড়া আজকে তার পরিবারের অন্যান্য সদস্যদের করোনা পরীক্ষার ফলাফল নেগেটিভ এসছে। তারা সবাই সুস্থ আছেন বলেও তিনি জানিয়েছেন।

উল্লেখ্য, গত ১৩ মে মনজুর মোহাম্মদ শাহরিয়ারের করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। এরপর ২০ মে তার স্ত্রী তানজিনা সুলতানা এবং মেয়ে তাইফা নূহা আশী (১২) ও ছেলে তানজিন শাহরিয়ার আরিফের (১০) করোনা পরীক্ষার ফল পজিটিভ আসে। তারা বাসায় হোম কোয়ারেন্টাইনে থেকে চিকিৎসা নেন। এর আগে চতুর্থ দফা পরীক্ষায় গত ৩ মে শাহরিয়ায়ারের কোভিড-১৯ নেগেটিভ আসে।

তারও আগে গত ২৭ মে থেকে তিনি বেশি অসুস্থ হয়ে পড়েন। শ্বাসকষ্ট হচ্ছিল। শরীর ব্যথাসহ বেশকিছু সমস্যা দেখা দেয়। অবস্থা বেশি খারাপ হওয়ায় গত ২৮ মে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে ভর্তি হন তিনি। প্রথমে সিসিইউ ইউনিটে রাখা হয়। অবস্থার উন্নতি হওয়ায় তাকে আইসোলেশন ওয়ার্ডে স্থানান্তর করা হয়।

ঢাকা, ০৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ