Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ২রা মে ২০২৪, ১৮ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

করোনায় মৃত্যু মহিলা বিষয়ক অধিদফতরের পরিচালকের

প্রকাশিত: ৯ জুন ২০২০, ১৭:৪০

লাইভ প্রতিবেদকঃ প্রাণঘাতি করোনা কেড়ে নিচ্ছে প্রতিদিন অসংখ্য প্রাণ। এবার এই ভাইরাসের শিকার হয়ে প্রাণ হরালানে মহিলা বিষয়ক অধিদফতরের পরিচালক মো. ফখরুল কবির (ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাহি রাজিউন)।

ঢাকায় একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় সোমবার দিবাগত রাত আড়াইটার দিকে তার মৃত্যু হয়। মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সংবাদ বিজ্ঞপ্তিতে মঙ্গলবার সকালে এ তথ্য জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়, তিনি জুন মাসের প্রথম সপ্তাহে করোনায় আক্রান্ত হন। পরে শারীরিক অবস্থার অবনতি হলে তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় ও গতকাল তাকে স্কয়ার হাসপাতালে স্থানান্তর করা হয়। তার স্ত্রীও করোনা পজিটিভ এবং তিনি বাসায় থেকে চিকিৎসা নিচ্ছেন।

বিসিএস প্রশাসন ক্যাডারের ১৩তম ব্যাচের সদস্য ও যুগ্মসচিব মো. ফখরুল কবিরের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মহিলা ও শিশুবিষয়ক প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা ও সচিব কাজী রওশন আক্তার।

মো. ফখরুল কবিরের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন মহিলা ও শিশুবিষয়ক মন্ত্রণালয়ের সচিব কাজী রওশন আক্তার।

প্রতিমন্ত্রী ফজিলাতুন নেসা ইন্দিরা আজ এক শোকবার্তায় মরহুম মো. ফখরুল কবিরের বিদেহী আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন।

শোকবার্তায় প্রতিমন্ত্রী ইন্দিরা আরও জানান, ফখরুল কবির ছিলেন একজন দক্ষ ও মেধাবী কর্মকর্তা। কর্মক্ষেত্রে তাঁর একনিষ্ঠ অবদান তাকে স্মরণীয় করে রাখবে।

ঢাকা, ০৯ জুন (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ