Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খুলনায় ব্যবসায়ীকে অপহরণ, ছাত্রলীগ নেতাসহ আটক ৩

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৯:৫৩

লাইভ প্রতিবেদকঃ খুলনায় বাড়ি বিক্রির প্রলোভন দেখিয়ে আমদানি-রপ্তানি ব্যবসায়িক প্রতিষ্ঠান হাবিব ইন্টারন্যাশনাল লি. এর ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমানকে অপহরণের ঘটনা ঘটেছে।

পুলিশ এই ঘটনায় জড়িত খুলনা জেলা ছাত্রলীগের সাবেক সহ-সভাপতি জুয়েল হাসান আরমানসহ তার দুই সহযোগিকে আটক করেছে। গতকাল সোনাডাঙ্গা থানায় মামলা দায়েরের পর পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে।

আটককৃত অন্যরা হচ্ছে-আহনাফ হোসেন রাজ (৩০) ও মাহমুদ হাসান বাবু (৩২)। জানা যায়, এদের বাড়ি মহানগরীর শেখপাড়া স্টাফ কোয়ার্টার ও সোনাডাঙ্গা আবাসিক এলাকায়। এর পূর্বে রবিবার রাত ৩ টার দিকে নগরীর আমতলা মোড় থেকে ওই ব্যবসায়ীকে উদ্ধার করা হয়।

এ বিষয়ে পুলিশ জানিয়েছে, রবিবার সন্ধ্যায় অপহরণের পর ওই ব্যবসায়ীকে নগরীর সোনাডাঙ্গা আবাসিক এলাকা ১ম ফেজের একটি বাড়িতে নিয়ে শারীরিক নির্যাতন করে ৫ লাখ টাকা চাঁদা দাবি করে অপহরণকারীরা। পরে ওই ব্যবসায়ীর কাছ থেকে ব্যাংকের তিনটি ডেভিট কার্ড ও পিন নাম্বার হাতিয়ে নিয়ে ব্যাংকের বুথ থেকে ১ লাখ ৪৪ হাজার টাকা উত্তোলন করে তারা।

এছাড়াও ওই ব্যবসায়ীর কথা বলে তার প্রতিষ্ঠানের ব্যবস্থাপকের কাছ থেকে আরো ৫০ হাজার টাকা নেয়। এর আগে ২০১৯ সালের ২১ জানুয়ারি ইয়াবাসহ নগরীর জনকন্ঠ গলিতে গ্রেপ্তার হয় জুয়েল হাসান আরমান। সোনাডাঙ্গা থানায় হওয়া মামলা আদালতে এখনও চলমান রয়েছে। ওই ঘটনায় জেলা ছাত্রলীগ থেকে তাকে বহিস্কার করা হয়।

এ প্রসঙ্গে সোনাডাঙ্গা থানার ওসি কুমকুম নাজমুন নাহার জানান, অপহরণের ঘটনায় ৯ জনকে আসামি করে থানায় মামলা দায়ের করা হয়েছে। এদের মধ্যে ৩জনকে আটক করা হয়েছে। তাদেরকে জিজ্ঞাসাবাদ করার জন্য রিমান্ডের আবেদন করা হয়েছে। এই মামলার সাথে জড়িত বাঁকি আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলমান।

ঢাকা, ২৫ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ