Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বুধবার, ১৫ই মে ২০২৪, ১লা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাজধানীতে বাবার সামনে ছেলেকে হত্যা

প্রকাশিত: ২৬ ফেব্রুয়ারী ২০২০, ০৮:১৩

লাইভ প্রতিবেদকঃ রাজধানীর যাত্রাবাড়ীতে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে বাবার সামনেই ছেলেকে ছুরিকাঘাতে হত্যা করা হয়েছে। এ ঘটনায় নিহতের নাম ইমন (১৮)। মঙ্গলবার দুপুরে শনির আখড়ার গোবিন্দপুর সরকারি স্কুলের সামনে তাকে ছুরিকাঘাত করা হয়।

পরে দ্রুত তাকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন। পুলিশ এ ঘটনায় তিন জনকে গ্রেপ্তার করেছে।

এ বিষয়ে নিহতের বাবা আবু বকর বলেন, দুপুরের খাবার খেতে বাসায় যাওয়ার সময় গোবিন্দপুর সরকারি স্কুলের সামনে নয়ন, রাজু, রুবেল, জিহাদ ও অনিক তাদের গতিরোধ করে। এক পর্যায়ে হামলাকারীদের মধ্যে তিন জন নিহতের বাবা আবু বকরকে ধরে রাখে। এসময় নয়ন, ইমনকে ছুরিকাঘাত করে। গুরুতর আহত অবস্থায় ইমনকে প্রথমে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান বাবা।

তার শারীরিক অবস্থার অবনতি ঘটলে ঢামেক হাসপাতালে নিয়ে যাওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক ইমনকে মৃত ঘোষণা করেন।

এ প্রসঙ্গে আবু বকর আরও বলেন, দুই দিন আগে ইমনকে সাইকেল দিয়ে ধাক্কা দেয় নয়ন। তখন তাদের মধ্যে হাতাহাতির ঘটনা ঘটে। তারই জের ধরে ইমনকে ছুরিকাঘাত করা হয়। তাদের গ্রামের বাড়ি মুন্সীগঞ্জের সিরাজদিখানে।

বর্তমানে তিনি ও তার পরিবার শনির আখড়ার গোবিন্দপুর জাপানি বাজার এলাকায় অনু মিয়ার টিনসেটের বাড়িতে ভাড়া থাকেন। বাবা আবু বকর ও ছেলে ইমন শনির আখড়ায় গ্রামীণ গার্মেন্টসের অপারেটর হিসেবে কাজ করেন। ঘটনার সময় সেখান থেকেই বাসায় ফিরছিলেন।

এ বিষয়ে যাত্রাবাড়ী থানার ওসি মাজহারুল ইসলাম বলেন, এই ঘটনায় নয়ন, অনিক, জিহাদুলকে আটক করা হয়েছে। তারা এই হত্যাকান্ডের সঙ্গে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

ঢাকা, ২৫ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ