Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | বৃহঃস্পতিবার, ১৬ই মে ২০২৪, ২রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রিফাত হত্যা মামলার আসামি সিফাতের বাবা আটক

প্রকাশিত: ২৫ ফেব্রুয়ারী ২০২০, ০২:৪৭

লাইভ প্রতিবেদকঃ বহুল আলোচিত বরগুনার রিফাত শরীফ হত্যা মামলায় প্রাপ্তবয়স্ক ৩ নম্বর আসামি মোহাইমিনুল ইসলাম সিফাতের বাবা মো. দেলোয়ার হোসেনকে আটক করেছে বরগুনার ডিবি পুলিশ। স্ত্রীর দায়ের করা যৌতুকের মামলায় পাঁচ বছরের কারাদণ্ড হওয়ার কারণে তাকে আটক করা হয়েছে বলে জানিয়েছেন বরগুনা জেলা ডিবি পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হারুন অর রশিদ।

সোমবার দুপুর ১টা ৩০মিনিটের দিকে বরগুনার সার্কিট হাউজ মাঠ সংলগ্ন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এ প্রসঙ্গে ডিবির ওসি হারুন অর রশীদ জানান, তার স্ত্রী মোছা. আজীবুন নাহার লিনা ২০১৮ সালে মো. দেলোয়ার হোসেনের বিরুদ্ধে যৌতুক আইনের ৪ ধারায় একটি মামলা দায়ের করেন। বরগুনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালে তিনি মামলাটি করেন।

পরে গত ১০ ফেব্রুয়ারি এ মামলার রায় দেন নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের বিচারক মো. হাফিজুর রহমান। রায়ে মো. দেলোয়ার হোসেনের ৫ বছরের কারাদণ্ড হয়। রায়ের আগ থেকেই পলাতক ছিলেন মো. দেলোয়ার হোসেন। পরে সোমবার দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়।

বরগুনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবির মোহাম্মদ হোসেন জানান, যৌতুক মামলায় দণ্ডপ্রাপ্ত মো. দেলোয়ার হোসেনকে আদালতের মাধ্যমে আজই কারাগারে প্রেরণ করা হবে। জানা যায়, তিনি রিফাত হত্যা মামলার প্রাপ্তবয়স্ক তিন নম্বর আসামি মোহাইমিনুল ইসলাম সিফাতের বাবা।

ঢাকা, ২৪ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমজেড


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ